প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করে নিয়ে যাচ্ছেন ফুলছড়ি থানা পুলিশ
অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করে নিয়ে যাচ্ছেন ফুলছড়ি থানা পুলিশ  © টিডিসি ফটো

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ১০ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আতোয়ার রহমান (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। আতোয়ার উপজেলার রতনপুর রহমানীয়া মাদ্রাসার সহকারী সুপার।

রবিবার (২৭ অক্টোবর) তাকে গ্রেপ্তার করে ফুলছড়ি থানার পুলিশ। বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নীশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান হাফিজ।

ওসি বলেন, প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর পরিবার থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত আতোয়ার রহমানকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর স্বজন ও স্থানীয়রা জানান, মাদ্রাসার সহকারী সুপার আতোয়ার রহমান দীর্ঘদিন ধরে প্রতিবেশী ওই শিশুটিকে বিভিন্ন অজুহাতে ডেকে নিয়ে শারীরিক নির্যাতন চালাতেন। সম্প্রতি শিশুটির আচরণে অস্বাভাবিকতা পরিলক্ষিত হওয়ায় পরিবার তাকে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন।

ভুক্তভোগীর পরিবার জানায়, এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে ফুলছড়ি থানায় লিখিত অভিযোগ করা হয়। পুলিশ অভিযুক্ত আতোয়ার রহমানকে আটক করে।অভিযুক্ত আতোয়ার রহমানের কঠোর শাস্তির দাবি জানান তারা।


সর্বশেষ সংবাদ