কলেজছাত্রীর ঝুলন্ত লাশ, ফেসবুকে পোস্ট ‘শখের পুরুষ আমাকে দুনিয়া ছাড়তে বাধ্য করছে’ 

নিহত আফরোজা আক্তার খাদিজা
নিহত আফরোজা আক্তার খাদিজা  © সংগৃহীত

পটুয়াখালীতে ফেসবুকে পোস্ট দিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (২৩ অক্টোবর) পৌরসভার কাঠপট্টি এলাকার তালতলী রোডে এ ঘটনা ঘটে। নিহত তরুণী আফরোজা আক্তার খাদিজা (২৫) করিম মৃধা কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত খাদিজার সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। তবে কিছুদিন ধরে তিনি যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন। এতে মানসিকভাবে ভেঙে পড়েন খাদিজা। বুধবার দুপুরে তিনি ফেসবুকে প্রেমিকের কথা উল্লেখ করে স্ট্যাটাস দেন। পরে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। 

আফরোজাকে ঝুলন্ত অবস্থায় দেখে তার ছোট ভাই চিৎকার শুরু করলে রেডক্রিসেন্ট ভলান্টিয়ার ও প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, আত্মহত্যা খবর পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন: শিশুকে অপহরণের পর হত্যার দায়ে দুজনের যাবজ্জীবন

নিহত আফরোজা ফেসবুক পোস্টে লেখেন, ‘আমি তাকে ভালোবাসছিলাম। শুনছিলাম পুরুষ মানুষ ভালোবাসা পাইলে কিছু চায় না। তুমি আমাকে কীভাবে ছোট করলা? কীভাবে? আমি তোমার জন্য কি না করছি? কি না করছি তোমাকে ভালোবেসে? আজ আমাকে… বানাইলা। আমি কোনো দিন কল্পনা করিনি এই প্রতিদান তুমি দিবা! আমি তো সরে গেছিলাম। কেন আসছো আবার?’

আরো লিখেছেন, ‘আমার শখের পুরুষ আমাকে দুনিয়া ছাড়তে বাধ্য করছে। দোষ তার না, দোষ আমার। আমি তাকে ভালোবাসছি, আমার দোষ। আমি তাকে প্রাধান্য দিছি। ভালো থাকো, আমার ভালোবাসা। তোমার ভালো থাকার জন্য, এই আয়োজন। আমাকে মাফ করবা মা, আমি তোমার ভালো মেয়ে হইতে পারি নাই। আমার কাফন এর টাকা আমার ব্যাগে মা।’


সর্বশেষ সংবাদ