২১ অক্টোবর ২০২৪, ১৮:৩৬

চট্টগ্রামে ফিল্মি স্টাইলে যুবক খুন, জড়িত ছিলেন ছাত্রলীগের রাজনীতিতে

আফতাব উদ্দিন তাহসিন  © সংগৃহীত

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ে ফিল্মি স্টাইলে আফতাব উদ্দিন তাহসিন নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। দিনদুপুরে কালো একটি নোহা গাড়ি নিয়ে ঘটনাস্থলে এসে যুবকের ওপর গুলি চালায় খুনিরা। আজ সোমবার (২১ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে চান্দগাঁও থানার সমশের পাড়া মেডিকেলের পাশে এ ঘটনা ঘটে।

আফতাব উদ্দিন তাহসিন নগরীর বায়েজিদ থানার হাজিরপুল এলাকার বাসিন্দা। তিনি চান্দগাঁও থানা ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে তিনি কোনো পদে ছিলেন কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, সমশের পাড়া মেডিকেল এলাকায় তাহসিন তার বন্ধুদের সঙ্গে কথা বলছিল। এসময় কালো একটি নোহা গাড়ি নিয়ে আসে বুড়ির নাতি হিসেবে পরিচিত সাজ্জাদ, হাসান ও মোহাম্মদ। তারা গাড়ি থেকে নেমেই তাহসিনকে দুটি গুলি করে। এসময় তাহসিন বলে দুটি গুলি তো করেছেন আর মারিয়েন না। প্রাণভিক্ষা চাওয়ার পরও তাকে ছাড় দেয়নি অপরাধীরা।

আরও জানা গেছে, এসময় সাজ্জাদ বলে তোকে মেরে ফেলবো। সময় না নিয়ে তাকে আরও কয়েকটি গুলি করে নোহা গাড়ি নিয়ে পালিয়ে যায় অপরাধীরা। পরে এলাকাবাসীর সহযোগিতায় তাহসিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

স্থানীয় সূত্র জানিয়েছে, তাহসিনের সঙ্গে একই এলাকার ছোট সাজ্জাদের বিরোধ রয়েছে। ওই বিরোধের জেরেই তাহসীনকে গুলি করা হয়েছে বলে ধারণা করছেন কেউ কেউ।

একটি ছবিতে দেখা যায়, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তাহসিন। তার পাশেই একটি গুলির খোসা পড়ে আছে। 

এ বিষয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফতাব উদ্দিন বলেন, গুলিতে একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। আমরা এখন ঘটনাস্থলে যাচ্ছি। বিষয়টি নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।