১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১

টিকটক ভিডিও করার জন্য মোবাইল না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

ডাসার থানা  © সংগৃহীত

টিকটক ভিডিও করার জন্য মোবাইল কিনে না দেওয়ায় এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) মাদারীপুরের ডাসার উপজেলা গোপালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. ফরহাদ মাতুব্বর দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, স্কুল থেকে ফেরার পর মেঘলা তারা বাবার কাছে মোবাইল চেয়েছিল। তবে তার বাবা কাজে ব্যস্ত থাকায় মোবাইল না দিয়েই বাড়ির বাইরে চলে যায়। এতে অভিমানে মেঘলা আত্মহত্যা করেন।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে মেঘলা স্কুলে যায় মেঘলা। চারুকারু পরীক্ষা না হওয়ায় আবার বাড়িতে চলে আসে। মেঘলার মা রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। বাবাও কাজের জন্য বাড়ির বাইরে ছিলেন। এ সময় ঘরে মেঘলা একা ছিল। তার বাবা কাজ শেষ করে বাড়িতে আসেন। এ সময় ঘরে ঢুকতেই তিনি ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় মেয়েকে দেখতে পান।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে মেঘলাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক মেঘলাকে মৃত ঘোষণা করেন।

মেঘলার মা বলেন, মেঘলা শুধু ভিডিও করতো, মানুষের কাছ থেকে শুনেছি নিজেই টিকটক আইডি খুলে টিকটক করতো। সকালে চারুকারু পরীক্ষা দিতে গিয়েছিল, পরীক্ষা হয়নি বলে বাড়িতে চলে আসে।  পিসির বাড়িতে বেড়াতে যাওয়ার কথা ছিল। আমি ভেবেছি ও হয়ত খেলছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ-উল হাসান গণমাধ্যমকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আসল ঘটনা বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে