ঢামেকে সাদা অ্যাপ্রোন পরিহিত আটক তরুণীর বিরুদ্ধে মামলা

ঢামেকে সাদা অ্যাপ্রোন পরিহিত আটক তরুণীর বিরুদ্ধে মামলা
ঢামেকে সাদা অ্যাপ্রোন পরিহিত আটক তরুণীর বিরুদ্ধে মামলা  © ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের গাইনি বিভাগ থেকে আটক হওয়া রিপা আক্তার (২০) নামে সেই ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে শাহবাগ থানায় প্রতারণার মামলা করেছেন ওয়ার্ড মাস্টার মো. আবুল হোসেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম বলেন, গতকাল রাতে ঢাকা মেডিকেল থেকে ভুয়া এক নারী চিকিৎসককে আটক করে থানায় হস্তান্তর করা হয়। পরে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

২১২ নাম্বার ওয়ার্ডের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বলেন, গতকাল ২১২ নম্বর ওয়ার্ড থেকে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেন আনসার সদস্যরা। পরে তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এই ঘটনায় আমি বাদী হয়ে শাহবাগ থানা একটি মামলা দায়ের করেছি।

এর আগে বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যার দিকে হাসপাতালে পুরাতন ভবনের গাইনি বিভাগের ২১২ লেবার ওয়ার্ডের সাদা অ্যাপ্রোন পরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় দায়িত্বরত নারী আনসার সদস্যরা রিপা আক্তারকে আটক করেন। পটুয়াখালীর বাউফল থানার বউলতলী গ্রামের মৃত কাজির সিকদারের মেয়ে তিনি। বর্তমানে কামরাঙ্গীরচরে ভাড়া থাকতেন।

 

সর্বশেষ সংবাদ