বাবা, ছেলে ও বোনের পর রকসিও না ফেরার দেশে

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট  © ফাইল ছবি

বাবা, সন্তান ও বোনের পর রকসি আক্তারও (২০) চলে গেলেন না ফেরার দেশে। রোববার (১৬ জুন) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বার্ন ইনস্টিটিউটের সার্জন আহমেদুর রহমান সবুজ এ তথ্য নিশ্চিত করেছেন। 

ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় একটি বাসায় এসি বিস্ফোরণে এ নিয়ে একই পরিবারের দগ্ধ চার জনের মৃত্যু হলো। এরমেধ্যে সর্বশেষ প্রাণ হারানো রকসির শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছিল। গত ১০ জুন সন্ধ্যায় এভারকেয়ার হাসপাতালের পাশের একটি ভবনে বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

এর আগে গত ১২ জুন ভোরে ৭০ শতাংশ দগ্ধ অবস্থায় রকসির ছেলে আয়ান (৩) মারা যায়। এরপর ১৩ জুন ৫৫ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান বোন ফুতু আক্তার (১৮)। আর রকসির বাবা আব্দুল মান্নান (৬০) মারা যান শনিবার। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে।

আরো পড়ুন: ঈদের ফুর্তির জন্য বন্ধুর গলা কেটে ছিনতাই, মৃত ভেবে ফেলে যাওয়া সেই লাশ...

রকসির দেবর আহমেদ মোস্তফার ভাষ্য, তাদের বাড়ি কক্সবাজারের মহেশখালী থানার মাইজপাড়া গ্রামে। আয়ানের বাবা সিরাজুল মোস্তফা দুবাইয়ে থাকেন। তার মা রকসির ব্রেইন টিউমার ছিল। এভারকেয়ার হাসপাতালে অস্ত্রোপচার হয় তার। গত ১ জুন গ্রাম থেকে ঢাকায় আসেন তারা। হাসপাতালসংলগ্ন ভাড়া বাসা থেকে নিয়মিত এভারকেয়ারে যেতেন তিনি।


সর্বশেষ সংবাদ