গেম খেলার প্রলোভনে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  © সংগৃহীত

মোবাইলে গেম খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে মাদারীপুরের কালকিনিতে মো. আজিজুল সরদার (৩৮) নামে এক যুবকের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৫ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছে ভুক্তভোগী পরিবার। 

পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের চর আলীপুর গ্রামের সিকিমালী সরদারের ছেলে আজিজুল সরদার গত শুক্রবার দুপুরে একই গ্রামের ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে মোবাইলে গেম খেলতে দেয়ার প্রলোভন দেখিয়ে পাট ক্ষেতে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে পায়ু পথে সমকামিতা করে। এ সময় শিক্ষার্থীর ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে লম্পট আজিজুল পালিয়ে যায়। পরে আহত ওই শিক্ষার্থীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে এ ঘটনা জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর মোল্লা ও আকফত আলী সরদারসহ বেশ কয়েকজন প্রভাবশালী মিলে সালিশ বসিয়ে টাকার মাধ্যমে ঘটনা ধামা-চাপা দেয়ার জন্য পায়তারা চালিয়ে আসছে এবং এ ঘটনায় ভুক্তভোগী পরিবারকে মামলা না করার জন্য ওই সালিশদাররা হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী ও অসহায় ওই শিক্ষার্থীর পরিবার।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর মা কান্না জড়িত কণ্ঠে বলেন, আমাকে জাহাঙ্গীর মেম্বার ও আকফত আলী সরদারসহ বেশ কয়েকজন মিলে ৪০ হাজার টাকা দিয়েছিল। আমি ওই টাকা রাখিনি। আমি এখন ওই লম্পটের বিচার চাই। তবে আমি ওই সালিশদারদের ভয়ে মামলা করতে সাহস পাচ্ছি না। 

এ ব্যাপারে ইউপি সদস্য জাহাঙ্গীর মোল্লা বলেন, আমরা সালিশের মাধ্যমে এ ঘটনা মীমাংসার চেষ্টা করেছি।

কালকিনি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, সমকামিতার ঘটনা জানতে পেরেছি। ভুক্তভোগী পরিবার মামলা দিলে তা নেয়া হবে। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাশ বলেন, ইউপি সদস্য জাহাঙ্গীর মোল্লা এ ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

সর্বশেষ সংবাদ