০৪ জুন ২০২৪, ১৫:২৫

ব্যবসায়ীকে লক্ষ্য করে যুবকের গুলির ভিডিও ভাইরাল

ব্যবসায়ীকে লক্ষ্য করে যুবকের গুলির ভিডিও ভাইরাল  © সংগৃহীত

নরসিংদীতে চাঁদা না দেয়ায় প্রকাশ্য দিবালোকে মুহিদ মোল্লা নামে এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি করার ঘটনা ঘটেছে। সোমবার (৩ জুন) বিকেল সাড়ে ৫টায় শহরের জেলখানা মোড়ে মেসার্স মোল্লা ট্রেডার্সে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম রবিউল ইসলাম ভূঁইয়া ওরফে রবি (৩০)। তিনি সদর উপজেলার চিনিশপুর এলাকার বাসিন্দা। জানা গেছে, নরসিংদী জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান ও ছাত্রদল কর্মী আশরাফুল ইসলাম হত্যা মামলার আসামি এই রবিউল ইসলাম রবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ এরইমধ্যে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ২ মিনিট ১৬ সেকেন্ডের ফুটেজে দেখা গেছে, মোল্লা ট্রেডার্স নামক একটি স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরিহিত দুই যুবকসহ কিছুসংখ্যক মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছুসংখ্যক মানুষ। এর মধ্যে দোকান বরাবর সামনে গিয়ে দফায় দফায় লাল গেঞ্জি পরিহিত উত্তেজিত এক যুবক দোকানের ভেতর লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এ সময় উপস্থিত লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। কেউ একজন গুলিবর্ষণকারী উত্তেজিত যুবককে থামানোর চেষ্টা করে তাকে ঘটনাস্থল থেকে সড়িয়ে দেয়।

 

এ ঘটনায় মুহিদ মোল্লা বলেন, চিনিশপুর ইউনিয়নের কামাল ভূইয়ার ছেলে রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি ধমকি দিয়ে আসছিলো। চাঁদার টাকা না দেয়ায় সোমবার বিকালে আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমাকে লক্ষ্য করে একের পর এক তিন রাউন্ড গুলি চালায়। গুলি লক্ষ্যভ্রস্ট হওয়ায় অল্পের জন্য বেঁচে যাই। আমি এঘটনার বিচার চাই।

সম্প্রতি নরসিংদীতে তিনজন রাজনৈতিক ব্যক্তিকে হত্যার ঘটনায় জেলা জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে প্রকাশ্যে এমন ঘটনার পর আবারও জনমনে আতঙ্ক তৈরি করেছে।

নরসিংদী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, ঘটনাটি জানার পর আমরা ঘটনাস্থলে গিয়ে সেখানকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। অভিযুক্তকে আটক করতে আমাদের বেশ কয়েকটি টিম ইতিমধ্যে মাঠে কাজ করছে।