ফেসবুকে ‘পাত্রী চাই’ স্ট্যাটাস দেখে আসা তরুণীকে ধর্ষণ

গ্রেপ্তার হওয়া শিবলী সাদিক নাইম
গ্রেপ্তার হওয়া শিবলী সাদিক নাইম  © সংগৃহীত

ফেসবুকে ভুয়া আাইডি খুলে পাত্রীর সন্ধান করে দেওয়া হয় পোস্ট। তা দেখে যোগাযোগ করতে আসা এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিবলী সাদিক নাইম (৪১) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে চট্টগ্রামের মিরসরাই উপজেলার বঙ্গবন্ধু শিল্পনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। তিনি সহকারী ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করেন। তার বাড়ি নরসিংদীর শিবপুর উপজেলায়।

পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান জানান, শিবলী ভুয়া তথ্য দিয়ে ‘আসলাম চৌধুরী’ নামে আইডি চালাতেন। সেখানে নিজেকে পল্লী বিদ্যুতের উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয় দেন। চট্টগ্রাম শহরে তার বাড়ি–গাড়ি আছে জানিয়ে নেত্রকোনা সদর উপজেলার ঠিকানা দেন।

পুলিশের এ কর্মকর্তার ভাষ্য, কিছুদিন আগে ফেসবুকের আইডিটি থেকে পাত্রীর চাই পোস্ট দেন শিবলী। তা দেখে এক তরুণী যোগাযোগ করেন। কয়েক দিন কথাবার্তাও হয়। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১৩ মে পতেঙ্গার চরপাড়া এলাকায় একটি হোটেলে শিবলী দেখা করেন।

আরো পড়ুন: স্ত্রীকে মারধরের মামলায় কারাগারে ছাত্রলীগের সাবেক নেতা

আনিসুর রহমান বলেন, সেখানে তাকে আটকে রেখে ধর্ষণ করে শিবলী। পরদিন তরুণীকে ফেলে চলে যান। এ ঘটনায় ১৬ মে মামলা করেন ওই তরুণী। পরে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাকে শনাক্ত করে।

পুলিশের সহকারী কমিশনার (বন্দর অঞ্চল) মাহমুদুল হাসান বলেন, তরুণীর কাছে থেকে দুটি মোবাইল ফোনও নিয়ে নেন শিবলী। সেগুলো উদ্ধার করা হয়েছে। পরে বৃহস্পতিবার তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ