ফেসবুকের স্টোরিতে ‘হা হা’ রি-অ্যাক্টের জেরে তরুণকে ছুরিকাঘাত

আহত স্বপ্ন দাশ ও অভিযুক্ত তানভীর
আহত স্বপ্ন দাশ ও অভিযুক্ত তানভীর   © সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফেসবুকের স্টোরিতে ‘হা হা’ রি-অ্যাক্ট দেয়াকে কেন্দ্র করে এক তরুণকে ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত করা হয়েছে। বুধবার রাতে শ্রীমঙ্গলের কলেজ সড়কের একটি গেস্ট হাউজের পাশে এ ঘটনা ঘটে।

আহত ওই তরুণের নাম স্বপ্ন দাশ। আর অভিযুক্ত তানভীর শহরের কালীঘাট সড়কের ব্যবসায়ী মধু মিয়ার ছেলে। 

জানা যায়, বুধবার রাত ৮টার দিকে তর্কাতর্কির এক পর্যায়ে অভিযুক্ত তানভীর ছুরি দিয়ে স্বপ্নকে আঘাত করে। এ সময় স্বপ্নর চিৎকারে আশপাশের মানুষ জড়ো হলে তানভীর পালিয়ে যায়। পরে আহত স্বপ্নকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্বপ্ন দাশ বলেন, বেশ কিছুদিন ধরেই তানভীর রাস্তাঘাটে আমাকে বিরক্ত করত। আমি সাইকেল নিয়ে বের হলে সে আমাকে গাড়িচাপা দেয়ার চেষ্টা করত, মেসেঞ্জারে গালাগালি করত।

“ফেসবুকে আমি একটা স্টোরি দেই। সেই স্টোরিতে তানভীর ‘হা হা’ রি-অ্যাক্ট দেয়। এ নিয়ে তার সঙ্গে আমার তর্ক হয়। পরে সে আমাকে গ্রীনলিফ গেস্ট হাউজ আমার কর্মস্থল থেকে ডেকে নিয়ে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সে পালিয়ে যায়। এক পর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি।”

স্বপ্ন দাশের মামা ও গ্রীনলিফ গেস্ট হাউজের প্রতিষ্ঠাতা এস কে দাস সুমন বলেন, ফেসবুকে তর্কের ঘটনা কেন্দ্র করে স্বপ্নকে হত্যার উদ্দেশ্যে কলেজ রোডে দেশীয় অস্ত্র দ্বারা এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করা হয়। ‌ওই ঘটনায় কালীঘাট রোডের ব্যবসায়ীর ছেলে সন্ত্রাসী তানভীর নেতৃত্ব দেয়। এ ঘটনায় আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। এসব সন্ত্রাসীকে আইনের আওতায় আনতে শ্রীমঙ্গল থানা পুলিশকে বিনীতভাবে অনুরোধ করছি।

শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, এ ব্যাপারে থানায় এখনও কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব।


সর্বশেষ সংবাদ