ঈদে ঘুরতে যাওয়ার পথে ছাত্রলীগ নেতাকে পিটুনি, বিবস্ত্র করে ছবি তোলার চেষ্টা

  © সংগৃহীত

চট্টগ্রামের পটিয়ায় ঈদে ঘুরতে যাওয়ার পথে কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতাসহ তিনজনের বিরুদ্ধে। এসময় জনসম্মুখে তার পাঞ্জাবী ও প্যান্ট খুলে বিবস্ত্র করে ছবি তোলার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১২ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের কোলাগাঁওয়ের টেক এলাকায় এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত বুলবুল হোসেন কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। নির্যাতনের শিকার মো. আসাদুজ্জামান আসাদ কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। বর্তমানে আসাদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। হামলা ও মারধরের ঘটনায় অভিযুক্ত অন্যরা হলেন, কোলাগাঁও এলাকার ছাত্রলীগ নেতা আবু হামিদ ও মো. হাসান।

আহত আসাদুজ্জামান আসাদ বলেন, আমি কোলাগাঁওয়ের টেক থেকে পাঁচুরিয়াগামী মিনি বাসে উঠে পাঁচুরিয়া যাওয়ার সময় বুলবুল তার সহযোগী আবু হামিদ ও মো. হাসান মিলে আমাকে বাস থেকে নামিয়ে মারধর করে। এ সময় তারা জনসম্মুখে আমার পাঞ্জাবী ও প্যান্ট খুলে বিবস্ত্র করে ছবি তোলার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাদের হাত থেকে আমাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। এ ঘটনায় আহত আসাদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে তিনি জানায়।

অভিযুক্ত যুবলীগ নেতা বুলবুল হোসেন বলেন, আমি ঘটনাস্থলেই ছিলাম না। তবে জানতে পেরেছি জুবায়ের নামে এক ছেলের সাথে পাওনা টাকা নিয়ে বিরোধ ছিল আসাদের। এর জেরে হালকা চড়-থাপ্পড় মেরেছে। আমি সেখানে না থাকলেও আমাকে জড়িয়ে ছোট বিষয়টাকে বড় করে দেখানো হচ্ছে। যা উদ্দেশ্যপ্রণোদিত।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) আরিফুল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতার ওপর হামলা ও মারধরের ঘটনা শুনেছি। তবে এখনো থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ