১১ এপ্রিল ২০২৪, ২০:৫৮

বাংলা মদ খেয়ে প্রাণ গেল ৩ বন্ধুর

  © ফাইল ফটো

নওগাঁর মান্দায় বাংলা মদ খেয়ে তিন বন্ধুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেলে উপজেলার পাকুরিয়া গ্ৰামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার প্রসাদপুর ইউনিয়নের দারিয়াপুর গ্ৰামের আলী নেকবর আলীর ছেলে নিশাত (১৭), ভারশোঁ ইউনিয়নের পাকুরিয়া গ্ৰামের আক্কাসের ছেলে শারিকুল ইসলাম পিন্টু (১৮) এবং একই গ্ৰামের আব্দুর রশিদের ছেলে আশিক (১৮)। তারা সবাই মান্দার উত্তরা কলেজের একাদশ শ্রেনির ছাত্র বলে জানা যায়।

নিহত শারিকুল ইসলাম পিন্টুর বাবা আক্কাস আলী বলেন, ‘বিকেল ৩টার দিকে ছেলে পিন্টু খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায়। সন্ধ্যার দিকে তার মৃত্যুর খবর জানতে পারি। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে বলতে পারছি না।’  

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, বিকেলে পাকুরিয়া গ্রামে বন্ধুরা মিলে বাংলা মদপান করেন। এতে আশিক ঘটনাস্থলে মারা যায় এবং বাকিরা অসুস্থ হয়ে পড়ে। এরপর নিশাত ও শারিকুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত তাদের মৃত ঘোষণা করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত বাংলা মদ গ্রহণে তাদের মৃত্যু হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।