বিদ্যুতায়িত হয়ে একসঙ্গে প্রাণ হারালেন বাবা-মা ও তিন সন্তান

মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের পাঁচজন প্রাণ হারিয়েছেন
মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের পাঁচজন প্রাণ হারিয়েছেন  © প্রতীকী ছবি

মৌলভীবাজারের জুড়ীতে ঝড়ের সময় বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের পাঁচজন প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে উপজেলার পূর্ব গোয়ালবাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে। পরে দগ্ধ এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- পূর্ব গোয়ালবাড়ি গ্রামের ফয়জুর রহমান (৫০), তাঁর স্ত্রী শিরি বেগম (৪৫), তাদের দুই মেয়ে সামিয়া বেগম (১৫) ও সাবিনা আক্তার (৯) এবং ছেলে সায়েম উদ্দিন (৭)। এ ছাড়া মেয়ে সোনিয়া বেগমকে (১২) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সারোআর আলম জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, পূর্ব গোয়ালবাড়ি সড়কের পাশে তৈরি ঘরে পরিবার নিয়ে থাকতেন ফয়জুর রহমান। ঘরের ওপর দিয়ে পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের বিদ্যুতের লাইন গেছে। 

স্থানীয় মসজিদের দারুল ক্বিরাতের শিক্ষক আনোয়ার আশরাফ সিদ্দিকী জানান, মঙ্গলবার সকালে প্রবল ঝড়-বৃষ্টি শুরু হয়। ফজরের নামাজের পর তারা বিদ্যুৎ লাইনের খুঁটিতে আগুন দেখতে পান। তখন তারা পল্লী বিদ্যুতের লোকজনের সঙ্গে ফোনে যোগাযোগ করে বিদ্যুৎ সরবরাহ বন্ধের চেষ্টা করেন।

আরো পড়ুন: ‘সবকিছু পুইড়া যাকগা, আমার মা তো আছে’

পরে ফয়জুরের বাড়িতে গিয়ে দেখেন, ভেতর থেকে টিনের দরজা লাগানো। ডাকাডাকি করেও সাড়াশব্দ মিলছিল না। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে লাশ পড়ে থাকতে দেখেন। দ্রুত ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ ও পুলিশকে জানান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ বের করে। আর দগ্ধ সোনিয়াকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পল্লী বিদ্যুতের  মৌলভীবাজার কার্যালয়ের মহাব্যবস্থাপক এ বি এম মিজানুর রহমান বলেন, সাধারণত ঘরের ওপর দিয়ে লাইন টানা হয় না। লাইন স্থাপনের পর ঘরটি করা হয়েছে। লাইনটি সরানো হবে। শিশুটির চিকিৎসার জন্য তারা সহযোগিতা করবেন বলে জানান।


সর্বশেষ সংবাদ