সড়কে পড়েছিল কলেজছাত্রের রক্তাক্ত মরদেহ

শাওন বড়ুয়া
শাওন বড়ুয়া  © সংগৃহীত

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন অনন্যা আবাসিক এলাকা থেকে শাওন বড়ুয়া নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। নিহত শাওন বড়ুয়া ওমরগণি এম ই এস কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার শীলঘাটা গ্রামের টিপু বড়ুয়ার ছেলে ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

চট্টগ্রাম নগরীতে খালার বাসায় থেকে পড়াশোনা করতো সে। তিন ভাই বোনের মাঝে শাওন সবার বড়। 

জানা গেছে, ওয়েডিং ফটোগ্রাফির শখ ছিলো শাওনের। ফটোগ্রাফির ইভেন্টে যাওয়ার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয় সে। সে সময় তার কাছে থাকা ৩লাখ টাকা মূল্যের ডিএসএলআরটিও নিয়ে যায় ছিনতাইকারীরা। 

শাওনের বন্ধু রবিন বলেন, শাওনের সাথে কারো খারাপ সম্পর্ক ছিলো না। তার পরিবারে সে সবার বড়। কিভাবে পরিবারের হাল ধরবে তা নিয়ে সে চিন্তা করতো। তার মতো হাসিখুশি ছেলে এভাবে অকালে চলে যাওয়ার খবর আমাদের শক করেছে। আমরা মেনে নিতে পারছি না। আমি চাইবো খুনিদের চিহ্নিত পূর্বক গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া হোক।

চান্দগাঁওথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে এটাকে আমরা হত্যাকাণ্ড মনে করছি। আসামিদের শনাক্তে কাজ চলছে।


সর্বশেষ সংবাদ