কবি নজরুল কলেজের সামনে সাভার পরিবহনের বাসে আগুন

কবি নজরুল কলেজের সামনে সাভার পরিবহনের বাসে আগুন
কবি নজরুল কলেজের সামনে সাভার পরিবহনের বাসে আগুন  © টিডিসি ফটো

পুরান ঢাকার বাহাদুর শাহ পার্ক ও কবি নজরুল সরকারি কলেজের মধ্যবর্তী রাস্তায় সাভার পরিবহনের যাত্রীভর্তি একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও বাসটির একাংশ পুড়ে গেছে।

বাসটির চালক রাসেল মিয়া জানান, সাভার থেকে যাত্রী নিয়ে সদরঘাটে আসছিলাম। কবি নজরুল কলেজের সামনে আসার পর যাত্রী নামানোর জন্য বাসটি থামানো মাত্রই বাসে থাকা যাত্রীরা আগুন আগুন বলে চিৎকার করে ওঠেন। এরপর দ্রুতই বাসে থাকা যাত্রীরা নেমে যান। পরে আশেপাশে থাকা মানুষজন পানি দিয়ে দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসে আগুনের খবর শুনে পুলিশ, আনসার ও র‍্যাবের একটি দল ঘটনাস্থলে আসে। এসময় ঘটনা স্থলে থাকা প্রত্যক্ষদর্শী চা দোকানি মো.জহিরুল ইসলাম রাজা জানান, আনুমানিক দুপুর ১২ টা ১০ এ গাড়িটি বাহদুর শাহ্ পার্কের মোড় অতিক্রম করার পরই হঠাৎ গাড়ির ভিতরের লোকজন চিৎকার করতে শুরু করে। সঙ্গে সঙ্গে তারা আগুন আগুন বলে বাস থেকে নেমে যায়। তখন আশপাশে থাকা লোকজন পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। স্থানীয় লোকজনের চেষ্টায় বাসটির যাত্রীদের নিরাপদে বের করা সম্ভব হয়েছে। 

এ বিষয়ে সূত্রাপুর থানার অপারেশনস অফিসার মো. মামুন বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে এসেছি। স্থানীয়রাই আগুন নিভিয়েছে। কীভাবে এই ঘটনা ঘটলো তার খোঁজ নিচ্ছি। পরে বিস্তারিত জানাতে পারবো।


সর্বশেষ সংবাদ