স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতাকে গুলি করে হত্যা

স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা কামরুজ্জামান শামীম
স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা কামরুজ্জামান শামীম  © সংগৃহীত

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় কামরুজ্জামান শামীম (৪৫) নামে স্বেচ্ছাসেবক লীগের সাবেক এক নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

শামীম উপজেলার সুড়া গ্রামের নান্টু মিয়ার ছেলে। তিনি স্বেচ্ছাসেবক লীগের পৌর শাখার সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক সেনাসদস্য বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করে হরিণাকুণ্ডু থানার ওসি মাহবুবুর রহমান বলেন, পরে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, শামীম রাত সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে একটি জায়গায় যাচ্ছিলেন। পথে সন্ত্রাসীরা তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বুকে গুলি লেগে তিনি মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আরো পড়ুন: শাহবাগে ছাত্রলীগ নেতার সঙ্গে তর্কাতর্কি, ফাঁকা গুলি ছুড়লেন আ.লীগ নেতা

এ সময় লোকজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে। শামীমের ছেলে মাহিন জানান, এশার নামাজ পড়ে বাবা বাসায় আসলে ফোন দিয়ে তাকে ডেকে নিয়ে যায়। এরপর আর বাসায় ফেরেননি তিনি।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন বলেন, শামীমকে ধরে নিয়ে যাওয়ার খবরে তাকে খুঁজতে বের হন তারা। পরে বাড়ির সামনে খালের সাঁকোর নিচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয় তাকে।


সর্বশেষ সংবাদ