২৫ অক্টোবর ২০২৩, ১৯:১৬

গৃহবধুর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, গৃহ শিক্ষককে গণপিটুনি

অভিযুক্ত গৃহশিক্ষক নিজাম উদ্দিন (৩২)  © টিডিসি ফটো

নোয়াখালীর বেগমগঞ্জে ওমান প্রবাসীর এক স্ত্রীর (৩০) অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে এক গৃহশিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত গৃহশিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।  

বুধবার (২৫ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত গৃহশিক্ষক নিজাম উদ্দিন (৩২) উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মৃত সোলায়মানের ছেলে।

ভুক্তভোগী গৃহবধু জানান, অভিযুক্ত নিজাম ২০২২ সাল থেকে তার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে তাদের বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন। স্বামী প্রবাসে থাকায় কৌশলে তার সাথে সম্পর্ক গড়ে তোলেন গৃহ শিক্ষক। পরবর্তীতে একই বছরের মে মাসের দিকে তাকে একটি বাসায় নিয়ে যায়। সেখানে জোরপূর্বক শ্লীলতাহানি করে গোপনে তার ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। স্বামী দেশে এসে প্রবাসের টাকার হিসাব চাইলে তিনি হিসাব দিতে ব্যর্থ হন। একপর্যায়ে স্বামীকে বিষয়টি জানিয়ে দেয় স্ত্রী। 

তিনি আরও জানান গতকাল মঙ্গলবার মুঠোফোনে পুনরায় টাকা দাবি করেন ওই গৃহশিক্ষক। পরে ভিকটিমের বাড়িতে দাবিকৃত ৩ লক্ষ টাকা নিতে আসলে তাকে আটক করে পিটুনি দেয় ভুক্তভোগী পরিবারের সদস্যরা। তারপর ৯৯৯ এ কল করে তাকে পুলিশে সোপর্দ করা হয় ।  

এ বিষয়ে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, গৃহবধুর অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগী। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।  তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।