২১ আগস্ট ২০২৩, ১৫:৪৮

রাজধানীতে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  © প্রতীকী ছবি

রাজধানীর ওয়ারীর একটি বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে জানান ।

ওয়ারীর তাহেরবাগের ওই বাসা থেকে আজ সোমবার দুপুর ১২টার দিকে স্কুলছাত্রী স্নেহা আদদিন মেঘাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

১৬ বছর বয়সী মেঘা শহীদ স্মৃতি হাই স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত। তার বাবা সৌদিপ্রবাসী। ওয়ারীর তাহেরবাগের ২৩/১ বাসায় পরিবারের সঙ্গে থাকত সে। তিন বোনের মধ্যে মেঘা ছিল সবার বড়।

স্কুলছাত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া তার মামা আকাশ হোসেন বলেন, আমার ভাগ্নি শহীদ স্মৃতি হাই স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। সে দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ। তার চিকিৎসাও চলছে।

‘আজ দুপুরের দিকে তাহেরবাগের বাসার দোতলায় নিজ রুমে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ওয়ারী থানাকে জানানো হয়েছে।