ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে যুবলীগ নেতা নিহত, আহত ৪

মো. হানিফ মণ্ডল
মো. হানিফ মণ্ডল  © সংগৃহীত

ঝিনাইদহের মহেশপুরে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মো. হানিফ মণ্ডল (৩৭) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। শুক্রবার (২১ জুলাই) বিকেলে মহেশপুর উপজেলার আলমপুর ৪ নম্বর স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

নিহত হানিফ মহেশপুর উপজেলার আলামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। আহতদের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৫৫), মোকবুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (৩২) ও শফিকুল ইসলামের ছেলে মতিয়ার রহমান (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে আলামপুর গ্রামে কৃষক বনাম ব্যবসায়ীদের প্রীতি ফুটবল খেলা চলছিল। খেলার শেষ পর্যায়ে তুচ্ছ ঘটনা নিয়ে খেলোয়াড়দের মধ্যে তর্কবিতর্কের সৃষ্টি হয়। একপর্যায়ে দর্শক সারিতে বসে থাকা ব্যক্তিরাও বাদানুবাদে জড়িয়ে পড়েন। লাঠিসোঁটা, ইট-পাটকেল ও রড নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। একপর্যায়ে আবু হানিফসহ পাঁচ জনকে আহতাবস্থায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে হানিফের মৃত্যু হয়।

এ বিষয়ে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. তারুনী পাশা বলেন, হানিফকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। এছাড়া আহত অবস্থায় চারজনকে নিয়ে আসা হয়। এদের মধ্যে দুইজন চিকিৎসাধীন রয়েছেন। দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শামিম উদ্দীন এ তথ্য নিশ্চিত করে জানান, সংঘর্ষে একজন নিহত হয়েছেন। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ