১৪ জুন ২০২৩, ১০:৩৮

কমলাপুর স্টেশনে অচেতন পড়ে ছিল কলেজছাত্র, পরে মৃত্যু

রাজধানীর কমলাপুর রেলস্টেশন  © ফাইল ছবি

রাজধানীর কমলাপুর রেলস্টেশনের প্ল্যাটফর্ম থেকে কলেজছাত্রকে অচেতন অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে মারা গেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নেওয়া হয়। পরে রাতে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলেজছাত্রের নাম তাহসিন মুফাসসের ফুয়াদ (১৭)। তিনি বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল বলে জানা গেছে।

পথচারী মো. রাসেল বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে রেলস্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মের ফ্লোরে অচেতন অবস্থায় তপড়ে থাকতে দেখেন তাকে। এরপর দ্রুত ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার পুনিয়াউর গ্রামে। ধানমন্ডির জিগাতলার একটি মেসে থাকতো ফুয়াদ।

ফুয়াদের বড় ভাই মো. পিয়াস বলেন, ফুয়াদ বিকেলে গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে কমলাপুর স্টেশনে যায়। পরে অচেতন অবস্থায় পড়ে থাকার কথা জানতে পারেন। এরপর ঢাকা মেডিকেলে মরদেহ শনাক্ত করেন। ফুয়াদ হার্টের রোগী ছিল। চিকিৎসক জানিয়েছে স্ট্রোাকজনিত কারণে তার মৃত্যু হয়।

হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করবে রেলওয়ে পুলিশ।