ঢামেক হাসপাতালে তিন দালাল আটক, মুচলেকায় মুক্ত ঢাবি ছাত্র

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল  © ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগ থেকে দালালির সময় তিনজনকে আটক করেছে কর্তৃপক্ষ। এরমধ্যে ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মাহফুজার রহমান মুনও রয়েছেন। রোববার (৪ জুন) বিকেলে তাদের মেডিসিন ওয়ার্ড থেকে আটক করা হয়।

পরে একজনকে পুলিশে সোপর্দ এবং মুচলেকা নিয়ে মাহফুজার রহমান ও আরেকজনকে ছেড়ে দেওয়া হয়েছে। মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের কর্মী বলে তারা জানান। আটক অন্য দু’জন সবুজ ভূঁইয়া ও বিপুল নাহিদ। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাকসুদুর রহমান বলেন, ঢামেকে শিক্ষার্থীকে আটক করা হয়েছে জেনে একজন সহকারী প্রক্টর গিয়ে যাচাই করেছেন। মাহফুজার রহমান ঢাবির শিক্ষার্থী। তাকে সতর্ক করে দেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, মেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের তিন দালালকে আটক করা হয়েছে। তারা দালাল হয়েও স্টাফদের সঙ্গে কথা কাটাকাটি করে। বিষয়টি হাতাহাতিতে পৌঁছায়। পরে আনসার ও পুলিশ তাদেরকে আটক করে প্রশাসনিক ব্লকে নিয়ে আসে।

তিনি জানান, মাহফুজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সে ছাত্র হওয়ায় প্রক্টরের কাছ থেকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। নাহিদ নামে আরও একজন শিক্ষার্থী হওয়ায় তাকেও ছেড়ে দেওয়া হয়েছে। সবুজকে পুলিশে দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ