২৬ মে ২০২৩, ১৭:৩১

প্রেমের টানে চট্টগ্রামে এসে ধর্ষণের শিকার কিশোরগঞ্জের তরুণী

গ্রেপ্তার গাজী মো. হানিফ  © সংগৃহীত

মুঠোফোনে হওয়া সম্পর্কের টানে চট্টগ্রামে ধর্ষণের শিকার হয়েছেন কিশোরগঞ্জের এক তরুণী। চট্টগ্রাম নগরীর মধ্যম গোসাইলডাঙ্গা এলাকার একটি বাসায় ওই তরুণী ধর্ষণের শিকার হন এমন অভিযোগ পেয়ে গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশ ওই তরুণীর কথিত প্রেমিককে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তার ব্যক্তির নাম গাজী মো. হানিফ (৫২)। বরগুনার পাথরঘাটা উপজেলায় তার বাড়ি হলেও চাকরির সুবাদে থাকেন বন্দরনগরীর মধ্যম গোসাইলডাঙ্গা। 

বন্দর থানর ওসি সঞ্জয় কুমার সিনহা বলেন, গত বুধবার ওই তরুণী কিশোরগঞ্জ থেকে চট্টগ্রামে আসেন। হানিফ তাকে নিজের বাসায় নিয়ে রাখেন এবং রাতে তাকে ধর্ষণ করেন। বৃহস্পতিবার তরুণীকে বাসায় রেখে হানিফ বের হলে সে (তরুণী) প্রতিবেশীদের কাছে বিষয়টি জানায়। পরে পুলিশ গিয়ে ওই তরুণীকে উদ্ধার ও হানিফকে গ্রেপ্তার করে।

ধর্ষণের শিকার তরুণীর কাছ থেকে তথ্যের বরাতে ওসি সঞ্জয় জানান, ওই তরুণীর সাথে মাস দুয়েক আগে মুঠোফোনে নাছির নামের এক ব্যক্তির কথা হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই ব্যক্তি তাকে বিয়ের জন্য চট্টগ্রাম আসতে বলেন এবং গাড়ি ভাড়ার টাকাও তাকে পাঠিয়ে দেন। 

ওসির ভাষ্য, ওই তরুণী মুঠোফোনে যে ব্যক্তির সঙ্গে কথা বলতেন তিনিই হানিফ। তিনি আসল নাম গোপন করে নাছির পরিচয় দিয়ে তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়েন এবং চট্টগ্রামে এনে ধর্ষণ করেন। 

পুলিশ কর্মকর্তা সঞ্জয় আরও বলেন, বুধবার ওই তরুণী যখন চট্টগ্রামে আসেন হানিফ তাকে বাসস্ট্যান্ডে আনতে যান, তখনও তিনি তরুণীর কাছে নিজের পরিচয় গোপন রেখে নাছির তাকে আনতে পাঠিয়েছেন বলে জানান। গোসাইলডাঙ্গার বাসায় যাওয়ার পর ওই তরুণী নাছিরের খোঁজ জানতে চাইলে হানিফ ওই তরুণীকে জানান, নাছির চাকরিতে গেছেন এবং বৃহস্পতিবার সকালে আসবেন।