১৮ মে ২০২৩, ১১:৫৮

খাবারের প্যাকেট নিয়ে হাতাহাতিতে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা

বরিশালে হাতাহাতিতে জড়িয়েছেন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা  © সংগৃহীত

ব‌রিশা‌লে আওয়ামী লীগ ও ছাত্রলী‌গের দুই পক্ষের ম‌ধ্যে হাতাহা‌তির ঘটনা ঘ‌টে‌ছে। বুধবার (১৭ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে মহানগর যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক মাহামুদুল হক খান মামুনের বাসায়। সি‌টি করপোরেশন নির্বাচ‌ন আওয়ামী লী‌গের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ ওরফে খোকন সের‌নিয়াবা‌তের সঙ্গে জনপ্রতি‌নি‌ধি‌দের মত‌বি‌নিময় সভা শে‌ষে হাতাহাতিতে জড়ান নেতাকর্মীরা।

জানা গেছে, মত‌বি‌নিময় সভা শে‌ষে খাবারের প্যাকেট বিতরণ ও বক্তব্য দেওয়া নিয়ে জেলা প‌রিষ‌দের সদস্য শ‌হিদুল ইসলা‌ম ও জেলা ছাত্রলী‌গের সহ-সভাপ‌তি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ দ্ব‌ন্দ্বে জ‌ড়ান। তারা পা‌নি সম্পদ প্রতিমন্ত্রী জা‌হিদ ফারু‌কের অনুসারী বলে জানা গেছে। পরে দুপক্ষ হাতাহা‌তিতে জড়ায়।

ঘটনার ভি‌ডিও ও ছবি তুলতে গেলে সাংবা‌দিকদের বাধা দেন নেতাকর্মীরা। পরে অন্য নেতাদের হস্তক্ষে‌পে প‌রি‌স্থি‌তি শান্ত হয়। নেতারা জানান, নৌকার প্রার্থীকে বিব্রত করতে এ ঘটনা ঘ‌টিয়েছে দুই পক্ষ। 

জেলা ছাত্রলীগের সহ সভাপ‌তি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ ব‌লেন, তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকা‌টি হয়েছে। এর বেশি কিছু না।

মহানগর যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক মাহামুদুল হক খান মামুন বলেন, খাবার বিতরণ নিয়ে কথা কাটাকাটি হয়েছে। সাংবাদিক অবরুদ্ধ করার ঘটনা ঘটেনি। সাংবাদিকদের সঙ্গে আমার সুসম্পর্ক। আমার বাসায় এমন পরিস্থিতির প্রশ্নই ওঠে না।