০২ মে ২০২৩, ১০:৪৩

যুবদল নেতাকে রাস্তায় ফেলে পেটালেন ছাত্রদল নেতা

যুবদলের এক নেতাকে পিটিয়েছেন ছাত্রদল নেতা  © প্রতীকী ছবি

নেত্রকোনার মদনে এক যুবদল নেতাকে মারধর করার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতার বিরুদ্ধে। সোমবার (১ মে) রাতে মদন-ফতেপুর সড়কের গঙ্গানগর গ্রামের সড়কে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত সাইমন আকন্দ লিমন উপজেলার সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব।

যুবদল নেতা মৌলা মিয়া উপজেলার তিয়শ্রী ইউনিয়ন শাখার যুবদলের সাধারণ সম্পাদক। তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও বিএনপি নেতাকর্মীরা জানান, শুক্রবার (২৮ এপ্রিল) উপজেলা যুবদলের সম্মেলন হয়েছে। এতে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন আহব্বায়ক কমিটির সদস্য সচিব মিজানুর রহমান আকন্দ হিমন। ভোটের মাধ্যমে তিনি পরাজিত হয়। সেই ক্ষোভে মিজানুরের চাচাতো ভাই সাইমন আকন্দ মৌলা মিয়াকে রাস্তায় পেয়ে মারধর করে।

ভুক্তভোগী মৌলা মিয়া বলেন, যুবদলের সম্মেলনকে কেন্দ্র করেই লিমন তার লোকজন নিয়ে হামলা করেছে। বিএপির এক নেতার ইঙ্গিতেই এমনটা হয়েছে। তবে সাইমন আকন্দ লিমন বলেন, আমি মোটরসাইকেলে পরশখিলা থেকে মদন আসছিলাম। পথে মৌলা মিয়ার মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগলে তিনি গালমন্দ শুরু করে। প্রতিবাদ করলে আমার হাতে কামড় মারলে ধাক্কাধাক্কি হয়।

মিজানুর রহমান আকন্দ হিমন বলেন, মোটরসাইকেলে ধাক্কা লাগায় হাতাহাতির ঘটনা ঘটেছে। নির্বাচনের কোনো ইস্যু সেখানে নেই। তবুও একটি পক্ষ বদনাম রটাচ্ছে।

উপজেলা যুবদলের সভাপতি গোলাম রাসেল রুবেল বলেন, মৌলা মিয়াকে মারধর করা হয়েছে আমি শুনেছি। যা ঘটেছে তা খুবই ন্যাক্কারজন। এ নিয়ে সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব।

মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, বিষয়টি জানা নেই। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।