নববধূকে আনার সময় ডুবে নিখোঁজ বরের লাশ উদ্ধার

নদীতে ডুবে নিখোঁজ বরের লাশ উদ্ধার
নদীতে ডুবে নিখোঁজ বরের লাশ উদ্ধার  © প্রতীকী ছবি

পটুয়াখালীর দশমিনা উপজেলায় তেঁতুলিয়া নদীর মোহনায় ঝড়ের কবলে ট্রলার ডুবি তে নিখোঁজ বর রাব্বি হাওলাদার (২০) ও তার মা সেলিনা আক্তারের (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বদনাতলী লঞ্চঘাট সংলগ্ন নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছে দুই শিশু খাদিজা (৫) এবং মানসুরা (৮)।

এর আগে বরের ফুফু লিপি বেগমের লাশ উদ্ধার করা হয়। পটুয়াখালী নদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. রেজওয়ান জানান, নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস, নৌ পুলিশ, কোস্ট গার্ডসহ উপজেলা প্রশাসন কাজ করছে।

দশমিনার ইউএনও নাফিসা নাজ নীরা বলেন, দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ শিশুদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ড উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

গত শুক্রবার বিকেলে বিয়ের অনুষ্ঠান শেষে চর বোরহান থেকে আত্মীয়-স্বজনদের নিয়ে বাড়িতে ফিরছিলেন বর রাব্বি হাওলাদার। আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন তেঁতুলিয়া নদীতে ঝড়ের কবলে পড়ে তাদের ট্রলার ডুবে যায়। 

সেদিন রাব্বির ফুফু লিপি বেগমের (৩০) মরদেহ উদ্ধার করা হয়। বর ও তার মাসহ নিখোঁজ হয় চারজন। পরে রাব্বি ও তার মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় জেলেরা মরদেহ নদীতে ভাসমান দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে।


সর্বশেষ সংবাদ