পার্কের কক্ষে একান্তে তরুণ-তরুণী, ভ্রাম্যমাণ আদালতে ২ মাসের দণ্ড

স্বপ্ন জগৎ পার্ক
স্বপ্ন জগৎ পার্ক  © ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের একটি পার্কের কক্ষে একান্ত অবস্থায় তরুণ-তরুণীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। ওই দুজনসহ মোট পাঁচজনকে অনৈতিক কার্যকলাপের দায়ে দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার আকচা ইউনিয়নের স্বপ্ন জগৎ পার্ক থেকে ওই পাঁচজনকে আটক করা হয় বলে আদালত পরিচালনাকারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান জানান। 

তিনি বলেন, রাতে অভিযান চালিয়ে পার্কের একটি কক্ষে ‘অনৈতিক কার্যক্রমের সময়’ এক তরুণ ও তরুণীকে আটক করা হয়। পরে তাদের সহযোগিতার অভিযোগে পার্কের তিন কর্মচারীকে আটক করা হয়। পরে তাদের দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। 

সামসুজ্জামান আরও জানান, অভিযুক্তদের স্বীকারোক্তি অনুযায়ী কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে পার্কটিতে ভবিষ্যতে ‘এ ধরনের অনৈতিক কাজের’ পুনরাবৃত্তি যাতে না ঘটে, সেজন্য পার্কের মালিক সাবেক ইউপি চেয়ারম্যান সারোয়ার হোসেনের কাছ থেকে অঙ্গীকারনামা নেওয়া হয়।

জানা যায়, জেলার সাধারণ মানুষ ও শিশু-কিশোরদের বিনোদনের জন্য কয়েক বছর আগে পার্কটি নির্মাণ করেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম সারোয়ার চৌধুরী। পার্কটিতে এমন ঘটনা এর আগে ঘটলেও জরিমানার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনা পার্কের মালিক গোলাম সারোয়ার চৌধুরী কিছুই জানেন না দাবি করলে তাকে সর্তক করা হয়। সর্তক না হলে পার্কটি বন্ধ করে দেয়া হবে বলে জানান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান।


সর্বশেষ সংবাদ