ডয়চে ভেলেকে সাক্ষাৎকার দেওয়া নাফিজকে পুরনো মামলায় গ্রেপ্তার

  © সংগৃহীত

জার্মানভিত্তিক গণমাধ্যম ডয়চে ভেলের একটি বিশেষ তথ্যচিত্রে সাক্ষাৎকার দেওয়া নাফিজ মোহাম্মদ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে বসুন্ধরা আবাসিক এলাকার বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার আবদুল আহাদ বলেন, পর্নোগ্রাফির একটি মামলায় নাফিজ মোহাম্মদ আলম নামের একজনকে তার বসুন্ধরার বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তল্লাশির সময়ে তার বাসায় বিদেশি মদ পাওয়া যায়।

তিনি আরও বলেন, বাসায় বিদেশি মদ পাওয়ায় নাফিজ মোহাম্মদ আলমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। আজ আদালতে তুলে তাকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

এদিকে, ডয়চে ভেলের এক প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশের “ডেথ স্কোয়াডের” ভেতরের কথা’ তথ্যচিত্রে সাক্ষাৎকার দেওয়া নাফিজ মোহাম্মদ আলমকে তার বসুন্ধরা আবাসিক এলাকার বাসা থেকে গতকাল ভাটারা থানার পুলিশ তুলে নিয়ে যায়। ডয়চে ভেলেকে এ কথা জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক নাফিজ মোহাম্মদ আলমের এক বন্ধু।

এবারও তার বাসা থেকে বেশ কয়েক বোতল মদ উদ্ধারের কথা বলছে পুলিশ। এ বিষয়ে রবিবার রাতে ভাটারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন এসআই রিয়াদ আহমেদ।

মামলায় নাফিজের বাসা থেকে ২৬টি বিদেশি মদের বোতল ও ৩২টি কোলার ক্যান’ উদ্ধার দেখানো হয়েছে, যার মূল্যমান ১৬ হাজার টাকা। এছাড়া নাফিজের লেনোভো ল্যাপটপ, আইফোন ১৩ প্রো মোবাইল এবং হিরো হাংক মোটরসাইকেলটিও জব্দ দেখিয়েছে পুলিশ। মামলায় বলা হয়, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নাফিজের ভাড়া বাসায় ওই অভিযান চালায় পুলিশ।


সর্বশেষ সংবাদ