বাইক কিনে না দেওয়ায় পেট্রোল ঢেলে শিক্ষার্থীর আত্মহত্যা

বাইক কিনে না দেওয়ায় পেট্রোল ঢেলে শিক্ষার্থীর আত্মহত্যা
নাছির মিয়া  © সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়িতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে নিজ ঘরে গায়ে পেট্রল ঢেলে আত্মহত্যা করেছে সদ্য এইচএসসি পাস করা শিক্ষার্থী নাছির মিয়া (১৬)। রবিবার (২ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নাছিরের।

নিহত নাছির মিয়া ওই এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

এর আগে রবিবার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টা দিকে উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী বাজার এলাকায় তার নিজ ঘরেই শরীর পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন।

আরও পড়ুন: ইবি ছাত্রকে হলের সিট থেকে নামিয়ে দেওয়ার ঘটনায় তদন্ত কমিটি

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নাছির তার বাবার কাছে অনেকদিন ধরেই বাইক কেনার জন্য আবদার করে আসছিল। পরে বাইক দ্রুত কিনে দেওয়ার জন্য নাছির তার বাবাকে আল্টিমেটামও দেয়। দুই দিনের মধ্যে মোটরসাইকেল কিনে না দিলে আত্মহত্যা করবে। গত রবিবার তার বাবা বাইক না দেওয়ায় রাতে নিজ ঘরে শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। পরে পারিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুহাব্বত কবির দ্যা ডেইলি ক্যাম্পাসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ