১৯ মার্চ ২০২৩, ২০:৫৯

দাউদকান্দিতে মুক্তিপণ না পেয়ে কিন্ডারগার্ডেন ছাত্রীকে হত্যা

  © প্রতীকী ছবি

অপহরণের পর দুই লাখ টাকা মুক্তিপণ না পেয়ে কুমিল্লার দাউদকান্দিতে কিন্ডারগার্ডেনের এক ছাত্রীকে হত্যা করেছ দুর্বৃত্তরা। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মাহফুজ (২৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

আজ রবিবার (১৯ মার্চ) সকালে স্থানীয় এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এর আগে গতকাল শনিবার (১৮ মার্চ) নিজ বাড়ী থেকে নিখোঁজ হয় ওই শিশু।

আরও পড়ুন: মাদারীপুরের বাস দুর্ঘটনায় মারা যাওয়া সুইটি ঢাবি ছাত্রী ছিলেন না

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কান্দারগাঁও গ্রামের প্রবাসী রাসেল মিয়ার মেয়ে স্থানীয় কিন্ডারগার্ডেনের প্রথম শ্রেণির ছাত্রী তানিশা (৬) শনিবার নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর অজ্ঞতনামা ব্যক্তিরা স্কুলছাত্রীকে অপহরণ করার দাবি করে বিভিন্ন মাধ্যমে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তাদের মুক্তিপণ অনুযায়ী দুই লাখ টাকা না দেওয়ায় ওই স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। তার লাশ আজ রবিবার সকালে স্থানীয় ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঞা বলেন, মেয়েটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রবিবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয় আহাম্মদ আলীর ছেলে মাহফুজকে (২৫) শনিবার রাতে আটক করা হয়েছে।