১৯ মার্চ ২০২৩, ০৮:৪৬

কলেজছাত্রকে দলবল নিয়ে কোপালেন ছাত্রলীগ নেতা

শশীভূষণ থানা  © ফাইল ছবি

ভোলার চরফ্যাশনের শশীভূষণে মাহি সিকদার নামে কলেজছাত্রকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাহাত রাফি ও ভাই সাহাদাত হোসেনসহ তার লোকজনের বিরুদ্ধে। শনিবার (১৮ মার্চ) রাতে শশীভূষণ নতুন বাজার সংলগ্ন সমিলের মাঠে পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

খবর পেয়ে স্বজন ও সহপাঠীরা আহত অবস্থায় মাহিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করেন। মাহি এওয়াজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জোবায়ের স্বপনের ছেলে। তিনি বেগম রহিমা ইসলাম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। শনিবার রাতেই কলেজছাত্র বাদী হয়ে রাহাত রাফিসহ চারজন ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দেন।  

মাহি সিকদার জানান, সম্প্রতি রাহাত রাফি, সাহাদাত হোসেন ও তাদের বাবা জামাল উদ্দিনসহ কয়েকজন দুলারহাট থানা এলাকার এক ব্যক্তিকে মারধর করেন। এ সময় তিনি ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও করেন। বিষয়টি চক্র টের পেয়ে ফোন ছিনিয়ে নিয়ে ভিডিও ডিলিট করে তাড়িয়ে দেন। এতে ক্ষিপ্ত ছিলেন তারা। এ নিয়ে প্রায়ই হুমকি-ধমকি দিতেন। 

মাহি আরও জানান, শনিবার রাতে শশীভূষণ বাজার থেকে ফেরার পথে রাহাত রাফিসহ ৭-৮ জনের দল তাকে মারধর ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। হামলাকারীরা তার সঙ্গে থাকা ফোন ও টাকা-পয়সা কেড়ে নেয়। তার চিৎকারের এক নারী ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। 

এ বিষয়ে হামলাকারীদের বক্তব্য জানা সম্ভব হয়নি। শশীভূষণ থানা ছাত্রলীগের সভাপতি তারেক পণ্ডিত বলেন, যারা ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করবে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবেন।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।