১৮ মার্চ ২০২৩, ২০:৩৭

কারাগার থেকে বেরিয়ে যা বললেন মাহিয়া মাহি

গণমাধ্যমের সাথে কথা বলছেন মাহি  © সংগৃহীত

মারধর ও চাঁদাবাজি এবং ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গাজীপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

শনিবার (১৮ মার্চ) রাত ৭টা ৫০ মিনিটে গাজীপুরের কাশিমপুরের কারাগার থেকে মুক্তি পান তিনি।

কারাগার থেকে মুক্তি পেয়ে গাজীপুরে সাংবাদিকদের সাথে কথা বলেন মাহি। এ সময় তিনি বলেন, আমি আইনের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল। আমি যখন দেখেছি আমার বিরুদ্ধে গ্রেপ্তাতারি পরোয়া জারি হয়েছে। তখনই আমি দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছি। 

মাহি বলেন, আমার বিশ্বাস ছিল, যে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা; সেই দেশে আমি ন্যায় বিচার পাব। এই বিশ্বাস থেকেই আমার ফিরে আসা। তাছাড়া আমি পুরো বিষয়টি ফেস করতে চেয়েছি। সেজন্য আমি দেশে ফিরে এসেছি।

তিনি বলেন, আমি কিন্তু পুরো পুলিশ সমাজের বিরুদ্ধে কথা বলিনি। আমি কেবল মোল্লা নজরুল ইসলামের বিরুদ্ধে কথা বলেছি। আমার জীবনে আমি অনেক পুলিশ সদস্যের সাথে কথা বলেছি। তারা সবাই অনেক বিনয়ী। তারা জানেন একজনকে কীভাবে সম্মান করতে হয়। তবে মোল্লা নজরুল ইসলাম আমাকে অসম্মান করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রীর প্রসংশা করে মাহি জানান, আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলেছি। তিনি মোল্লা নজরুলকে বলেছেন যে, জায়গাটি যারই হোক না কেন। তিনি কেন এ বিষয়ে কথা বলবেন। একজন স্বরাষ্ট্রমন্ত্রীর এমনই হওয়া উচিত। আমরা এমন স্বরাষ্ট্রমন্ত্রীই চাই।