বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিকার

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা  © সংগৃহীত

ফেসবুকে পরিচয় থেকে বন্ধুত্ব ও পরে প্রেমের সর্ম্পক। দুজন একসঙ্গে কক্সবাজারে হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রাত যাপনও করেন। তবে বিয়ে করতে প্রেমিকের অনীহা থাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেন প্রেমিকা।

আজ শুক্রবার (১৭ মার্চ) বিকেলে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা এলাকায় এই ঘটনা ঘটে। তবে প্রেমিকের কোনো খোঁজ পাওয়া যায়নি।

এদিকে খবর পেয়ে ওই বাড়িতে জড়ো হন এলাকার লোকজন। পরে মেয়েটিকে উদ্ধার করে ধল্লা পুলিশ ক্যাম্পে নিয়ে যান সহকারী উপপরিদর্শক (এএসআই) আমজাদ হোসেন।

আরও পড়ুন: স্থানীয়দের সঙ্গে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংঘাতের নেপথ্যে যা রয়েছে

প্রেমিকার অভিযোগ, গাজিন্দা গ্রামের আব্দুল মান্নানের ছেলে গণবিশ্ববিদ্যালয়ের ছাত্র হাসিবের সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। সেখান থেকে বন্ধুত্ব এবং পরে প্রেমের সম্পর্ক হয় তাদের। গত দুই বছরে তার কাছ থেকে হাসিব পড়াশোনার জন্য সাড়ে তিন লাখ টাকা নিয়েছেন বলে অভিযোগ করেন প্রেমিকা। পড়াশোনা শেষ করেই বিয়ে করার আশ্বাস দিয়ে তাকে কক্সবাজারে নিয়ে যান। সেখানে একটি হোটেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তিন দিন থাকার পর চলে আসেন নিজ এলাকায়।

আরও পড়ুন: মাওয়ায় ঘুরতে গিয়ে ফিল্মি স্টাইলে ডাকাতির শিকার পরিবারসহ ঢাবি ছাত্রী

জানা যায়, ২০ দিন আগে প্রেমিকার বাড়িতে শারীরিক সম্পর্ক করার সময় বিষয়টি মেয়ের পরিবারের লোকজনের নজরে আসে। তখন প্রেমিকাকে বিয়ে করে বাড়ি তুলার কথা বলে ছাড়া পাওয়ার পর থেকে মোবাইল ফোন বন্ধ করে লাপাত্তা হাসিব। কোনো উপায় না পেয়ে আজ প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রেমিকা।

এ বিষয়ে কথা বলতে হাসিবের মুঠোফোন কল দিয়ে বন্ধ পাওয়া যায়। হাসিবের মা বলেন, হাসিব ওই মেয়েকে নিয়ে একটু ঘুরাফেরা করেছে। তাই বলে ওই মেয়েকে বউ করে ঘরে তোলার কোনো প্রশ্নই আসে না।

ধল্লা পুলিশ ক্যাম্পের এএসআই আমজাদ হোসেন বলেন, ওই তরুণী বাড়িতে উঠার পর ৯৯৯ এ কল করেন হাসিবের মামা। পরে সেখান থেকে মীমাংসার লক্ষ্যে মেয়েটিকে ক্যাম্পে নিয়ে আসা হয়। উভয় পরিবারের মুরব্বিদের সঙ্গে আলাপ আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ