১৩ মার্চ ২০২৩, ১৩:১৭

ঘরে ঢুকে স্বর্ণালঙ্কারসহ মূল্যবান সামগ্রী লুট, পরে কলেজছাত্রকে হত্যা

গাজীপুরে এক কলেজছাত্রকে হত্যা করা হয়েছে  © প্রতীকী ছবি

গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় ডাকাতির সময় এক কলেজছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৩ মার্চ) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

সদর থানার উপপরিদর্শক মো. বায়েজিদ এ তথ্য জানান। মাহিউস সোনান চৌধুরী (১৯) নামে ওই ছাত্র দক্ষিণ সালনা এলাকার উত্তর মোল্লাপাড়ার মৃত এ কে এম জালাল চৌধুরীর ছেলে। তিনি কাজী আজিম উদ্দিন কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

শিক্ষার্থীর মা মেহজাবিন বলেন, রোববার রাত ৩টার দিকে কয়েকজন যুবক বাড়ির গ্রিল কেটে ঢুকে কালো কাপড় দিয়ে চোখ বেঁধে ফেলে। পরে আলমারি ভেঙে পাঁচ ভরি স্বর্ণালংকার ও ২৫-৩০ হাজার টাকা নিয়ে যায়। এ সময় ছেলে বাধা দিলে তাকে শ্বাসরোধে হত্যা করে।

তিনি আরও বলেন, তার ছেলে মোবাইল ফোনে গেম খেলত। গেমের আইডি বিক্রি করার টাকা নিয়ে কিছু ছেলের সঙ্গে ঝামেলা হয়েছিল। পরে বিষয়টি মীমাংসা হয়েছে। চোখ বাঁধা থাকায় কারা ছেলেকে হত্যা করেছে তা বলতে পারছি না।

সদর থানার উপপরিদর্শক মো. বায়েজিদ বলেন, ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ গোয়েন্দা, সিআইডি ও পিবিআই পরিদর্শন করেছেন। তাঁরা আলামত সংগ্রহের কাজ করছেন বলে জানান তিনি। 

এ বিষয়ে গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো. শামসুর রহমান জানান, এটি ডাকাতির না লুটের ঘটনা, নাকি পূর্বশত্রুতার জেরে হত্যা, সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে চেষ্টা চলছে।