ছাগল চুরি করে ধরা, ৭ কিশোরের মাথা ন্যাড়া করল স্থানীয়রা

  © সংগৃহীত

ছাগল চুরি করে পালানোর সময় ৭ কিশোরকে আটক করে স্থানীয়রা। পরে তাদের মাথা ন্যাড়া করে পুলিশে দেওয়া হয়। জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।

বুধবার (০৮ মার্চ) বিকেল সাড়ে ৫টায় উপজেলার বালিজুড়ি ইউনিয়নের সুখনগরী টেপুর মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আরও পড়ুন: নিজ নেতাদের ছাত্রদল দিয়ে পেটাল কুবি ছাত্রলীগ

আটককৃতরা সবাই কিশোর। তারা হলেন- আসিফ (১৪) রফিক (১৫) মোরসালিন (১৫) তানভীর (১৪) তাসিন (১৫), কাউসার (১৬) ও তাজেল (১৪)। তাদের সবার বাড়ি বালিজুরের ইউনিয়নে।

আটক কিশোররা বলছেন, পেশাদার চুরি নয়, ছাগল নিয়ে পিকনিকের আয়োজন করতেন তারা।

জানা যায়, বুধবার বিকেলে উপজেলার সুখনগরী এলাকার হেনা বেগম নামে এক নারীর ছাগল নিয়ে মাইক্রেবাসে পালাচ্ছিলেন সাত কিশোর। এসময় স্থানীয়রা দেখতে পান মাইক্রোবাসের দরজার সঙ্গে বাহিরে রশি ঝুলে আছে। স্থানীয়দের সন্দেহ হলে মাইক্রোবাসের পেছনে মোটরসাইকেলে ধাওয়া করে। পরে টেপুর মোড়ের লোকজন মাইক্রোবাসটির গতিরোধ করে। এ সময় ছাগলসহ ওই ৭ কিশোরকে আটক করে স্থানীরা। তারা ছাগল চুরি করে পিকনিক করতে যাচ্ছে বলে স্বীকার করে। পরে স্থানীয় লোকজন তাদের মাথা ন্যাড়া করে পুলিশে দিয়ে দেয়।

বালিজুড়ি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য লাজু মিয়া জানান, ছাগল চুরি করে মাইক্রোবাসের মধ্যে নিয়ে পালানোর সময় ছাগলের গলার দড়ি (রশি) দরজা দিয়ে বের হয়েছিল। স্থানীয়দের দেখে সন্দেহ হলে পরে আটক করলে দেখতে পায় গাড়িতে দুটি ছাগল। তারা ছাগল চুরি করে পিকনিক করতে যাচ্ছে বলে স্থানীয়দের কাছে স্বীকার করেছে।

জামালপুরের সহকারী পুলিশ সুপার (মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার জানান, আটকরা থানায় রয়েছে। এখনো বাদী আসেনি। বাদী অভিযোগ করলে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে। আটকদের সবার বয়স ১৬ বছরের কম।


সর্বশেষ সংবাদ