ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

  © সংগৃহীত

রাজশাহী শহরে ১০ বছর বয়সী ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম। 

রফিকুল আলম জানান, সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে নগরীর হজের মোড় এলাকায় মাদরাসার আবাসিক ভবন থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওই মাদ্রাসা শিক্ষকের নাম মো. মোস্তাকিন (২১)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার বনকেশর এলাকার বাসিন্দা এবং নগরীর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকার মাদ্রাসাতুল আঞ্জুম মাদ্রাসার শিক্ষক।  

আরও পড়ুন: ঢাবিতে এক বছরে ছাত্রলীগের নির্যাতনের শিকার সাংবাদিকসহ ২৭ শিক্ষার্থী

তিনি আরও জানান, এ ঘটনাটি ২০ ফেব্রুয়ারি রাত সাড়ে ১২টার দিকে ঘটেছিল। তবে এমন ঘটনার পর ভয়ে পেয়ে গিয়েছিল ভুক্তভোগী। পরে ২৭ ফেব্রুয়ারি ওই ছাত্র বিষয়টি প্রতিষ্ঠানের এক শিক্ষককে এ ঘটনা সম্পর্কে জানায়। পরে ওই শিক্ষকের মোবাইল ফোন থেকে তার বাবা-মাকেও বিষয়টি জানানো হয়। 

পরে ওই ছাত্রের বাবা এবং মাদ্রাসা কর্তৃপক্ষ এ ঘটনা সম্পর্কে চন্দ্রিমা থানা-পুলিশকে জানান। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে ভুক্তভোগী শিশুর বাবা চন্দ্রিমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।


সর্বশেষ সংবাদ