৪০০ টাকার জন্য কলেজছাত্রকে খুন

বগুড়ার শাজাহানপুরে মাত্র ৪০০ টাকার জন্য কলেজছাত্র শাহরিয়ার ইসলাম রিয়াজকে খুন করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম। 

রোববার সন্ধ্যা ৬টার দিকে শাজাহানপুরের আমরুল ইউনিয়নের রামপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ভুট্টাক্ষেতে শাহরিয়ার ইসলাম রিয়াজের মরদেহ মেলে। মরদেহ উদ্ধারের পর ওই রাতে রিয়াজের মা বাদী হয়ে হত্যা মামলা করেন। নিহত রিয়াজ শাজাহানপুর উপজেলার পরানবাড়িয়ার বাবলু মিয়ার ছেলে ও শেরপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র। 

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার পরানবাড়িয়া পূর্বপাড়ার কাওছার (২২), ঝালোপাড়া গ্রামের মাহমুদুল (২০) ও রামপুর গ্রামের সাহান (২০)। 

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, রিয়াজ শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন। পরদিন সন্ধ্যায় স্থানীয়দের খবরে ভুট্টাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের বুকসহ শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। তার গলা ও পায়ের রগ কাটা ছিল। 

মরদেহ উদ্ধারের পর পুলিশের একাধিক টিম রহস্য উদঘাটনে নামে। তদন্তে জানা যায়, রিয়াজ তার চাচাতো ভাই কাওছারকে একটি কাজের জন্য ৪০০ টাকা দেন। কিন্তু কাওছার সেই কাজ করেননি। আর টাকাও ফেরত দিতে তালবাহানা করছিল। পরবর্তীতে রিয়াজ এলাকার এক বড় ভাইয়ের মাধ্যমে কাওছারকে টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দেন। এতে কাওছার ও তার বন্ধুরা অপমানের প্রতিশোধ নিতে হত্যার পরিকল্পনা করেন। 


সর্বশেষ সংবাদ