স্ত্রীর করা নির্যাতনের মামলায় কারাগারে প্রধান শিক্ষক

স্ত্রীর করা নির্যাতনের মামলায় কারাগারে প্রধান শিক্ষক
স্ত্রীর করা নির্যাতনের মামলায় কারাগারে প্রধান শিক্ষক  © সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় স্ত্রীর করা নির্যাতনের মামলায় খন্দকার মাহাবুবুর রহমানকে (৪৩) কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার (২৫ নভেম্বর) ফরিদপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ হাসান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তিনি বোয়ালমারী উপজেলার কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। পুলিশ খন্দকার মাহাবুবুর রহমানকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পপি খানম তার স্বামী ও একই বিদ্যালয়ের সহকর্মী খন্দকার মাহাবুবুর রহমানের নামে মামলা করেন। মামলায় পুলিশ বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে এবং শুক্রবার তাকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন: ভাতে পিঁপড়া থাকায় ঝগড়া, গলায় ওড়না পেঁচিয়ে স্বামীকে হত্যা

মামলার বাদী পপি খানম জানিয়েছেন, আমাদের বিয়ে হয় ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি। বিয়ের পর থেকে আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন আমার স্বামী । ২০১৯ সালে একবার মামলা কররে তখন জেলা শিক্ষা অফিসারের মধ্যস্থতায় ওই বছর মামলা তুলে নেয়া হয়েছিল। নির্যাতন বন্ধ না হওয়ায় পুনরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি ২০২২ সালের জুলাই মাসে। পরে আদালত বিষয়টির তদন্তভার বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পাঠান। তিনি বিষয়টির মীমাংসা করার চেষ্টা করেন এবং আমার স্বামী তার নাছোড়বান্দা মনোভাবের কারণে মীমাংসা করা সম্ভব হয়নি। সমাধান না হওয়ায় পরবর্তীতে ইউএনও তদন্ত প্রতিবেদন দিয়ে দেন বলেও জানান তিনি।

এবিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, স্ত্রীর করা নির্যাতনের মামলায় কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহাবুবুর রহমানকে (৪৩) পুলিশ বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে। শুক্রবার তাকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় পুলিশ তাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ