ছিনতাইকারীকে ধরে নিয়ে থানায় গেলেন তরুণী

ছিনতাইকারীকে ধরে নিয়ে থানায় গেলেন তরুণী

সাভারের আশুলিয়ায় এক তরুণীর হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে পালাচ্ছিল ছিনতাইকারী। এসময় ছিনতাইকারীকে ধাওয়া দিয়ে তার পিছনে ছুটতে থাকে ওই তরুণী। বেশ কিছু দূর ধাওয়া করে একাই ছিনতাইকারীকে ধরেও ফেলেন তিনি। পরে পথচারীদের সহায়তায় ওই ছিনতাইকারীকে আশুলিয়া থানায় নিয়ে আসেন তিনি।

আজ সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার রপ্তানি প্রক্রিয়া করণ অঞ্চলের (ডিইপিজেড) সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী তরুণীর নাম সুমাইয়া। স্থানীয় একটি গার্মেন্টস শ্রমিকের কাজ করেন তিনি। তিনি জানান, আশুলিয়াতেই সপরিবারে বসবাস করছেন। অফিস ছুটির পর বাড়ি ফেরার সময় চলন্ত ভ্যান থেকে ছিনতাইয়ের শিকার হন তিনি। পরে ধাওয়া দিয়ে ছিনতাইকারীকে ধরে ফেলেন এবং তাকে থানায় সোপর্দ করেন।

আরও পড়ুন : ঢাবি শিক্ষার্থী ফায়েদ বাঁচতে চায়

তবে, ছিনতাইকারীকে ধরতে পারলেও মোবাইলটি এখনো পাওয়া যায়নি। ছিনতাইকারী সুমনের দাবি সে দৌড়ানোর সময় মোবাইলটি ছুড়ে ফেলেছে। থানায় আসার পরেও মোবাইলটি ফিরে না পাওয়ার আশঙ্কায় কান্নায় ভেঙে পড়েন ওই পোশাক শ্রমিক।

এদিকে খোয়া যাওয়া মোবাইলটি উদ্ধারের চেষ্টা করছে বলে জানায় আশুলিয়া থানা-পুলিশ। থানা-পুলিশের পরিদর্শক (ইন্টেলিজেন্স) মিজানুর রহমান বলেন, ‘আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। মোবাইল ফোনটি উদ্ধারের চেষ্টা চলছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’


সর্বশেষ সংবাদ