স্কুলে ঢুকে তিন শিক্ষককে মারধর

আহত শিক্ষকদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় পুলিশ
আহত শিক্ষকদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় পুলিশ  © সংগৃহীত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম চরমনসা গ্রামের মা মনি আইডিয়াল স্কুলের ভেতর ঢুকে তিন শিক্ষককে মারধর করার ঘটনা ঘটেছে। মারধরের শিকার শিক্ষকগণ হলেন, শাহজাদা বেগম, নুসরাত সুলতানা মিশু ও মো. আজিম।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় প্রভাবশালী নুর নবী ও তার পরিবার এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন আহত তিন শিক্ষক।

শিক্ষকদের অভিযোগ, মারধরের সময় অফিস কক্ষের আসবাবপত্র তছতছ করে হামলাকারীরা। পরে ৯৯৯ নম্বরে কল পেয়ে ওই স্কুল থেকে আহত শিক্ষকদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন: এসএসসি’র ফল প্রকাশ নিয়ে তিন প্রস্তাব মন্ত্রণালয়ে

পুলিশ ও ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, ওই স্কুলের শিক্ষার্থীরা সকালে স্কুলমাঠে খেলাধুলা করছিল। এ সময় পাশের ক্ষেতে কয়েকজন শিক্ষার্থী পড়ে যায়। এতে কিছু ধানগাছের ক্ষতি হয়। এ নিয়ে ক্ষেতের মালিক নুর নবীর স্ত্রী খালেদা বেগম স্কুলে গিয়ে শিক্ষক শাহজাদা বেগমের সঙ্গে তর্ক করেন। খবর পেয়ে নুর নবী, তার ছেলে রিপন ও রিয়াজ এসে স্কুলের অফিস কক্ষে হামলা চালায়। বাধা দিলে শিক্ষক শাহজাদা বেগম, নুসরাত সুলতানা মিশু ও মো. আজিমকে মারধর করা হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নুর নবী বলেন, শিক্ষার্থীরা ছাড়াও শিক্ষক শাহজাদার কয়েকটি রাজহাঁস ধানক্ষেতের ব্যাপক ক্ষতি করেছে। এ নিয়ে তার স্ত্রীর সঙ্গে ওই শিক্ষকের হাতাহাতি হয়। কেউ তাদের মারধর করেননি।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন বলেন, আহত শিক্ষকদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ