৫ বিভাগে ১৪ জন শিক্ষক নেবে যবিপ্রবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। ৫ বিভাগে ১৪ জন শিক্ষক নিয়োগ দেবে বিশ্ববিদ্যালয়টি। রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগে সহযোগী অধ্যাপকের একটি একটি স্থায়ী পদে নিয়োগ নেওয়া হবে। বেতন স্কেল ৫০০০০-৭১২০০/- (৪র্থ গ্রেড)।

এ ছাড়া ম্যানেজমেন্ট বিভাগে ৩টি পদে (১টি স্থায়ী, ১টি সহযোগী অধ্যাপক পদের বিপরীতে অস্থায়ী এবং ১টি শিক্ষা ছুটির বিপরীতে অস্থায়ী), পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ (১টি স্থায়ী পদ), ক্লাইমেট এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগ, (১টি স্থায়ী পদ), অ্যাকাউন্টিং এন্ড ইন্‌ফরমেশন সিস্টেমস্ বিভাগে দু’টি অস্থায়ী পদ (১টি সহযোগী অধ্যাপক পদের বিপরীতে ও ১টি শিক্ষাছুটির বিপরীতে), ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩টি পদ (১টি স্থায়ী ও ২টি শিক্ষা ছুটির বিপরীতে অস্থায়ী এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগে ৪টি পদে (০১টি স্থায়ী, ১টি অধ্যাপক পদের বিপরীতে অস্থায়ী এবং ২টি শিক্ষা ছুটির বিপরীতে অস্থায়ী) নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০ টাকা (৯ম গ্রেড)।

আরো পড়ুন: বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি, মূল বেতন ২২০০০

আবেদনকারীকে career.just.edu.bd ওয়েবসাইটে গিয়ে প্রয়োজনীয় সব কাগজপত্রের Scanned copy, আবেদন ফিসহ আগামী ৩০ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন ও ফি প্রদানের বিস্তারিত নিয়মাবলী https://career.just.edu.bd/docs/how-to-apply.pdf এই লিংলে পাওয়া যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.just.edu.bd) হতে যোগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করা যাবে।

প্রার্থীকে আবেদনের সাথে নিম্নলিখিত কাগজপত্রের Scanned copy সংযুক্ত করতে হবে- (ক) শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র (খ) সদ্য তোলা ৩০০x৩০০ পিক্সেল ও অনূর্ধ ২০০ কিলোবাইট সাইজের ছবি (গ) জাতীয় পরিচয়পত্র (ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র।

চাকুরীতে নিয়োজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদন (নির্ধারিত সময়ের পর) গ্রহণ করা হবে না। অনলাইনে আবেদন করার সময় ক্রমিক নং ১ এর জন্য আবেদন ফি বাবদ ১১০০ টাকা এবং ক্রমিক নং ২ এর জন্য আবেদন ফি বাবদ ৯০০ টাকা ইন্টারনেট ব্যাংকিং/মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধ করতে হবে।


সর্বশেষ সংবাদ