ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

চাকরির খবর
ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞন্তি  © সংগৃহীত

সম্প্রতি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞন্তি প্রকাশ করেছে। ঢাকা জেলার অন্তর্গত বিভিন্ন ইউনিয়ন পরিষদে সচিব ও হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে অস্থায়ী ভিত্তিতে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী ঢাকা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনের শেষ সময় ১৫সেপ্টেম্বর। সরাসরি কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। 

১. পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিবকর্ম

পদসংখ্যা:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ১৫ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহীদের নির্ধারিত আবেদন ফরমে নিজ হাতে লিখিত আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে জেলা প্রশাসক, জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকা- এই ঠিকানায়। আবেদনপত্রের সঙ্গে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদ এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি ও স্ট্যাম্প সাইজের দুই কপি ছবি, প্রার্থীর নিজ এলাকার সিটি করপোরেশনের মেয়র, কাউন্সিলর বা পৌরসভার মেয়র অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত জাতীয়তা-সম্পর্কিত সনদের মূল কপি, জাতীয় পরিচয়পত্র এবং জন্ম নিবন্ধনের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে।খামের আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা লিখতে হবে। প্রবেশপত্র পাঠানোর জন্য আবেদনকারী কর্তৃক আবেদনপত্রের সঙ্গে পদের নাম, প্রার্থীর নাম ও ঠিকানাসংবলিত ১০ ইঞ্চি বাই ৪ ইঞ্চি সাইজের ১০ টাকার অব্যবহৃত ডাকটিকিট লাগানো একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে। 

আবেদন ফি: জেলা প্রশাসক, ঢাকার অনুকূলে সোনালী ব্যাংকের যেকোনো শাখার মাধ্যমে ১ নম্বর পদের জন্য ৫০০ টাকা এবং ২ নম্বর পদের জন্য ৪০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জেলা প্রশাসক, জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকা।


x

সর্বশেষ সংবাদ