এবার পাঁচ ব্যাংকের ১৪৩৯ পদের পরীক্ষা স্থগিত

চাকরির পরীক্ষা
ব্যাংকার্স সিলেকশন কমিটি  © টিডিসি ফটো

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত পাঁচটি ব্যাংকের অফিসার (ক্যাশ) পদের এমসিকিউ পরীক্ষার স্থগিত করা হয়েছে। আগামী ৪ ফেব্রুয়ারি ২০১৯ সাল ভিত্তিক ‘অফিসার (ক্যাশ)’-১০ম গ্রেড এর ১ হাজার ৪৩৯টি পদের এই পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

আরও পড়ুন: ওমিক্রন: শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ধাপে ধাপে বাড়াতে পারে

আজ বুধবার (২৬ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে ব্যাংকার্স সিলেকশন কমিটি জানায়, শূন্য পদে (জব আইডি: ১০১১৭) সমন্বিতভাবে নিয়োগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য প্রিলিমিনারি পরীক্ষা স্থগিতকরণ প্রসঙ্গে- ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের ২০ জানুয়ারি তারিখের বিজ্ঞপ্তি নং-০৬/২০২২ মোতাবেক ৫টি ব্যাংকের ২০১৯ সাল ভিত্তিক ‘অফিসার (ক্যাশ)’-১০ম রোড এর ১৪৩৯টি শুন্যপদে (জব আইডি: ১০১১৭) সমন্বিতভাবে নিয়োগের উদ্দেশ্যে আগামী ৪ ফেব্রুয়ারি  তারিখে অনুষ্ঠিতব্য প্রিলিমিনারি পরীক্ষা অনিবার্য কারণবশত সাময়িকভাবে স্থগিত করা হল। পরীক্ষার পরবর্তী  তারিখ ও সময় সচিবালয় হতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

তথ্যমতে, দেশে করোনাভাইরাসের সংক্রমণ আবার দ্রুত বাড়তে থাকায় আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। স্বাস্থ্য অধিদফতর বলছে, করোনার ডেল্টা ভ্যারিয়েন্টের প্রাধান্য দেশে এখনও বেশি, তবে একটু একটু করে সে জায়গাটা ওমিক্রন ভ্যারিয়েন্ট দখল করে নিচ্ছে।

এ অবস্থায় গত রবিবার (২৩ জানুয়ারি) একদিনেই স্থগিত করা হয়েছে সরকারি ৪টি নিয়োগ পরীক্ষা। এরমধ্যে তিনটি লিখিত এবং বাকি একটি প্রিলিমিনারি পরীক্ষা। আগামী ২৮ এবং ২৯ জানুয়ারি ঢাকা শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এসব পরীক্ষা হওয়ার কথা ছিল।

নিয়োগ স্থগিত করা সরকারি এসব প্রতিষ্ঠান হলো-দুর্নীতি দমন কমিশন (দুদক), ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশন, কোল পাওয়ার জেনারেশন কোম্পানী বাংলাদেশ লিমিটেড (সিপিজিসিবিএল) এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)।


x

সর্বশেষ সংবাদ