মাউশির ২৩৪ পদের লিখিত পরীক্ষা ২২ অক্টোবর

কর্মসংস্থান
মাউশিতে নিয়োগ  © লোগো

আগামী শুক্রবার (২২ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) এবং অধিদপ্তরাধীন বিভিন্ন অফিস/শিক্ষাপ্রতিষ্ঠানের ৮টি ক্যাটাগরির মোট ২৩৪ পদের নিয়োগের লিখিত পরীক্ষা (এম.সি.কিউ টাইপ) অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩টা থেকে বেলা ৪টা পর্যন্ত এই পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে আজ শুক্রবার (১৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে জানায় মাউশি।

৮টি ক্যাটাগরির বিভিন্ন পদের মধ্যে রয়েছে- গবেষণা সহকারীতে ২১টি পদ, সহকারী গ্রন্থাগারিক কাম ক্যাটালগারে ৬৯টি পদ, ল্যাবরেটরি সহকারীতে ৬টি পদ, সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদে ৫টি, সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটরে ৪টি, উচ্চমান সহকারী পদে ৮৫টি, মেকানিক কাম ইলেকট্রিশিয়ান পদে ৩৩টি ও গাড়ি চালক পদে ১১টি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসব পদের পরীক্ষার প্রবেশপত্র মাউশির (http://dshe.teletalk.com.bd) ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা। প্রবেশপত্রে কেন্দ্রের নাম ও ঠিকানা উল্লেখ হয়েছে। এ সংক্রান্ত নির্দেশনা প্রার্থীদের মোবাইল নম্বরে টেলিটক কর্তৃক এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

তাছাড়া মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (http://www.dshe.gov.bd) ওয়েবসাইটে আসন ব্যবস্থা, সময়সূচি ও নির্দেশনা বিস্তারিত বিজ্ঞপ্তি পাওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।


মন্তব্য

x