৩ ব্যাংকের নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

চাকরি
সমন্বিত তিন ব্যাংকের নিয়োগ   © ফাইল ফটো

সমন্বিত তিন ব্যাংকের নিয়োগ পরীক্ষার (এমসিকিউ) সময়-সূচি প্রকাশিত হয়েছে। সমন্বিত ভাবে সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড ও রুপালী ব্যাংক লিমিটেড। এসিসট্যান্ট ইঞ্জিনিয়ার(আইটি), এসিস্টট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, সিনিয়র অফিসার(এসিস্টট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার) পদের পরীক্ষা নেওয়া হবে। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, ২৫ অক্টোবর ২০২১ সোমবার বিকাল ৩টায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। সেন্ট্রাল উইমেনস কলেজ ও লালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সেন্ট্রাল উইমেনস কলেজ কেন্দ্রে রোল নম্বর ১০০০১-১২৮০০ এবং লালমাটিয়া কেন্দ্রে ১২৮০১-১৪৬৩১ পর্যন্ত পরীক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন।

পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলোড করা হয়েছে। পরীক্ষার্থীরা পরীক্ষা শুরুর পূর্ব সময় পর্যন্ত ডাউনলোড করতে পারবেন।

এছাড়াও, প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য ১ ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রবেশপত্র ছাড়া কোনও পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। এক কপি প্রবেশপত্র ব্যতীত কোন ধরনের কাগজ, বই, মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ অথবা অন্য কোন ডিভাইস নিয়ে কেন্দ্রে প্রবেশ করা যাবে না।

উল্লেখ্য, কোভিড সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক ব্যতীত কোনও পরীক্ষার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।


মন্তব্য

x