বেসামরিক পদে ৫১ জনকে নিয়োগ দিবে নৌবাহিনী

বাংলাদেশ নৌবাহিনী
বাংলাদেশ নৌবাহিনী  © ফাইল ছবি

বিভিন্ন বেসামরিক পদে লোকবল নিয়োগ দিবে বাংলাদেশ নৌবাহিনী। নৌবাহিনীতে সাংগঠনিক কাঠামোভুক্ত ১৫তম ও ১৬তম গ্রেডে ৮ পদে মোট ৫১ জনকে ড্রাইভিং-সংশ্লিষ্ট বেসামরিক শূন্যপদে নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ আগামী ২৮ অক্টোবর।

যেসব পদে নিয়োগ দেওয়া হবে:

পদের নাম: এমটিডি
পদসংখ্যা: ২৯
যোগ্যতা: কমপক্ষে অষ্টম শ্রেণি/জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ভারী যানবাহন চালানোর সক্ষমতা ও লাইসেন্স থাকতে হবে এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল- ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড ১৫)

পদের নাম- ইঞ্জিন ড্রাইভার (ক্লাস-১)
পদসংখ্যা- ৪
যোগ্যতা- মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান পাসের সার্টিফিকেট থাকতে হবে, ভারী জলযান চালানোর লাইসেন্স এবং ভারী যানবাহন চালনায় পাঁচ বছরের অভিজ্ঞতা।
বেতন স্কেল- ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড ১৫)

পদের নাম- ক্রেন ড্রাইভার (ক্লাস-১)
পদসংখ্যা- ২
যোগ্যতা- মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস, ভারী যানবাহন চালানোর লাইসেন্স এবং ভারী যানবাহন চালনায় তিন বছরের অভিজ্ঞতা।
বেতন স্কেল- ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড ১৫)

পদের নাম- ফর্ক লিফট ড্রাইভার (ক্লাস-১)
পদসংখ্যা- ১
যোগ্যতা- মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস হতে হবে, ভারী যানবাহন চালানোর লাইসেন্স এবং ভারী যানবাহন চালনোর কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল- ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড ১৫)

পদের নাম- লিডিং ফায়ারম্যান
পদসংখ্যা- ৪
যোগ্যতা - মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস, ভারী যানবাহন চালানোর লাইসেন্স এবং ভারী যানবাহন চালনায় তিন বছরের অভিজ্ঞতা।
বেতন স্কেল- ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড ১৫)

পদের নাম- ফায়ার ইঞ্জিন ড্রাইভার
পদসংখ্যা- ৩
যোগ্যতা- মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস, ভারী যানবাহন চালানোর লাইসেন্স এবং ভারী যানবাহন চালনায় পাঁচ বছরের অভিজ্ঞতা।
বেতন স্কেল- ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড ১৫)

পদের নাম- ইঞ্জিন ড্রাইভার (ক্লাস-২)
পদসংখ্যা- ৪
যোগ্যতা- মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস, ভারী জলযান চালানোর লাইসেন্স এবং সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা।
বেতন স্কেল- ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড ১৬)

পদের নাম- ক্রেন ড্রাইভার (ক্লাস-২)
পদসংখ্যা-
যোগ্যতা- মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস, ক্রেন ড্রাইভিংয়ে লাইসেন্সধারী এবং ভারী যানবাহন চালনায় তিন বছরের অভিজ্ঞতা।
বেতন স্কেল- ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড ১৬)

বয়স:

প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা বা অন্যান্য কোটার ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। ২০২০ সালের ২৫ মার্চ তারিখে যাদের ৩০ বছর পূর্ণ হয়েছে, তারাও আবেদন করতে পারবেন।

আবেদন করবেন যেভাবে:

আগ্রহী প্রার্থীকে আবেদনপত্র অবশ্যই ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি বা হাতে হাতে কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। আবেদনপত্র পাঠানোর ঠিকানা- পরিচালক, বেসামরিক কর্মচারী পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ২৮ অক্টোবর ২০২১।


সর্বশেষ সংবাদ