২৩ স্থায়ী পদে কর্মকর্তা নেবে বুয়েট, আবেদন শেষ ৫ অক্টোবর

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)
বিভিন্ন অফিসে ২৩টি স্থায়ী পদে কর্মকর্তা নিয়োগ দেবে বুয়েট  © সংগৃহীত

বিভিন্ন বিভাগ ও অফিসে ২৩টি স্থায়ী পদে কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ। আবেদন করা যাবে আগামী ০৫ অক্টোবর পর্যন্ত।

বিজ্ঞপ্তি অনুসারে প্রতিষ্ঠানটি তাদের ছাত্রকল্যাণ পরিদপ্তরের অধীনে চীফ মেডিক্যাল অফিসার, ফিজিক্যাল ইন্সট্রাক্টর (শারীররিক শিক্ষা বিভাগ) ও ইমাম (ড. এম এ রশীদ হল) পদে ১ জন করে, ডেপুটি রেজিস্ট্রার, লিগ্যাল অ্যাডভাইজার ও ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম অফিসার পদে ১ জন করে, কেমিকৌশল এবং গ্লাস ও সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন করে এক্সপেরিমেন্টাল ইঞ্জিনিয়ার নিয়োগ দেবে।

বিভিন্ন অফিসে রিসার্চ অফিসার ও প্রোগ্রামার পদেও নেয়া হবে লোক। বুয়েটের আইটিএন সেন্টারে রিসার্চ অফিসার পদে ২ জন, কেন্দ্রীয় লাইব্রেরিতে প্রোগ্রামার পদে ১ জন, বুয়েট-জিডপাসে সহকারী প্রোগ্রামার পদে ১ জন এবং দুর্ঘটনা রিসার্চ ইনস্টিটিউটে ১ জন প্রোগ্রামার ও ১ জন সহকারী প্রোগ্রামার নেয়া হবে।

স্থায়ীভাবে নিয়োগের আহবান করা এই পদগুলোর তালিকায় আরও আছে- উপাচার্যের কার্যালয়ে ১ জন সহকারী রেজিস্ট্রার, পরিকল্পনা ও উন্নয়ন পরিদপ্তরে ১ জন সহকারী পরিচালক, যন্ত্রকৌশল বিভাগে ১ জন ইন্সট্রাক্টর, প্রকৌশল অফিসে ১ জন প্রশাসনিক অফিসার, ডিআইআরএস অফিসে ১ জন প্রশাসনিক অফিসার ও ২জন সহকারী ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার।

এছাড়া তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল এবং পানিকৌশল বিভাগে ১ জন করে সহকারী টেকনিক্যাল অফিসার নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। 

পদগুলোতে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও আবেদনের প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন এই লিংকে। 


মন্তব্য

সর্বশেষ সংবাদ