বিআইডিএস’র রিসার্চ ফেলো নিয়োগ

  © লোগো

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান (বিআইডিএস) সিনিয়র রিসার্চ ফেলো এবং রিসার্চ ফেলো নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী যোগ্যতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশিদের কাছ থেকে আবেদন আহ্বান করেছে প্রতিষ্ঠানটি। আবেদন করা যাবে ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

সিনিয়র রিসার্চ ফেলো: এ পদে আবেদনের জন্য প্রার্থীকে অবশ্যই পিএইচডি ডিগ্রী থাকতে হবে এবং আট বছরের শিক্ষকতা অথবা রিসার্চ সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা প্রয়োজন। এছাড়া জার্নালে পাঁচটি আর্টিকেল পাবলিশ করা থাকতে হবে। জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৪ গ্রেডে বেতন হলো ৫০ হাজার টাকা থেকে ৭১ হাজার ২০০ টাকা।

রিসার্চ ফেলো: এ পদে আবেদনের জন্য প্রার্থীকে পিএইচডি ডিগ্রী থাকতে হবে এবং দুই বছরের শিক্ষকতা অথবা রিসার্চ সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা প্রয়োজন। এছাড়া জার্নালে দু’টি আর্টিকেল পাবলিশ করা থাকতে হবে। জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ৬ গ্রেডে বেতন হলো ৩৫ হাজার ৫০০ টাকা থেকে ৬৭ হাজার ১০ টাকা।

আগ্রহী প্রার্থীকে বিআইডিএস ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন। সিনিয়র রিসার্চ ফেলোর আবেদন ই-মেইল করতে হবে srf@bids.org.bd ঠিকানায়। আর রিসার্চ ফেলোর আবেদন পাঠাতে হবে rf@bids.org.bd ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ সাল।

আবেদন পাঠানোর পর দুইদিনের মধ্যে স্বয়ংক্রিয়ভাবে প্রাপ্তিস্বীকার জ্ঞাপন বার্তা প্রেরণ করা হবে। দুই দিনের মধ্যে এই বার্তা না আসলে ডাক পোস্টে আবেদন পাঠানোর ঠিকানা হলো- সচিব, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান (বিআইডিএস), ই-১৭, আগারগাঁ, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭। বিস্তারিত জানতে ক্লিক করুন

 


সর্বশেষ সংবাদ