০৬ অক্টোবর ২০২৪, ১০:৪০

বেসরকারি সংস্থায় নেবে ৪০০ জন, বেতন ছাড়াও পাবেন একাধিক সুবিধা

বেসরকারি সংস্থায় নেবে ৪০০ জন  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি সংস্থা রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ)। সংস্থাটি ঢাকা, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, রংপুর, বরিশাল ও ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলায় ঋণ কার্যক্রম বাস্তবায়নে ক্রেডিট অফিসার (মাইক্রোফিন্যান্স প্রোগ্রাম) পদে ৪০০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ১৯ অক্টোবর।

প্রতিষ্ঠানের নাম: রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) 

পদের নাম: ক্রেডিট অফিসার

বিভাগ: মাইক্রোফাইন্যান্স প্রোগ্রাম

লোকবল নিয়োগ: ৪০০ জন 

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি

প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর

চাকরির ধরন: ফুলটাইম

কর্মস্থল: দেশের যেকোনো স্থানে

চাকরির দায়িত্বসমূহ:
মাঠ পর্যায়ের সদস্যদের তত্ত্বাবধান করা এবং লক্ষ্যমাত্রা অর্জনে সহযোগীতা করা। বার্ষিক লক্ষ্যমাত্রা, বাজেট ও পরিকল্পনা প্রনয়ন বা বাস্তবায়নের কাজ করা। সদস্য নির্বাচনের ক্ষেত্রে কৌশলী ভূমিকা পালন করা। কম্পিউটার পরিচালনা করতে পারা। সদস্যদের সঙ্গে কার্যকরী ও উত্তম যোগাযোগ ব্যবস্থাপনায় দক্ষতা থাকতে হবে। সভা, সেমিনার পরিচালনার দক্ষতা থাকতে হবে। শাখা ব্যবস্থাপকের নির্দেশনা ও সংস্থার নীতিমালা অনুযায়ী কাজ করতে হবে।

বেতন ও ভাতাঃ শিক্ষানবিশকালে বেতন : ২৭,৩০০/- টাকা। স্থায়ীকরণের পর বেতন : ২৯,৮৮৪/- টাকা। উল্লেখিত বেতন ও ভাতার সঙ্গে নীতিমালা অনুযায়ী পারফরম্যান্স এলাউন্স, ইনসেনটিভ, সিটি ভাতা ও দূরত্ব ভাতা দেয়া হবে। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরও বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

সুযোগ-সুবিধাসমূহ:
সব পদের প্রার্থীদের মাসিক বেতনের পাশাপাশি মোবাইল বিল ও নীতিমালা অনুযায়ী টিএ, ডিএ দেয়া হবে। সংস্থার নীতিমালা অনুযায়ী স্টাফ কন্ট্রিবিউটরী প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, বৈশাখী ভাতা (মূল বেতনের ৩০ শতাংশ) দেয়া হবে।

আরও পড়ুন: পুলিশের এসআই পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন শুরু

সিটি ভাতা মূল বেতনের উল্লেখিত হারে প্রাপ্ত হবে- ঢাকা, ময়মনসিংহ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় ৪০ শতাংশ, নোয়াখালী, কুমিল্লা, ফেনী, লক্ষ্মীপুর ও চট্রগ্রাম জেলার সব শাখা ৩০ শতাংশ এবং রাজশাহী, খুলনা সিটি করপোরেশন এলাকায় ২০ শতাংশ।

কর্মস্থলে আবাসন সুবিধা ও আবাসন ভাতা, দূরত্ব ভাতা, লাঞ্চ ভাতা, চিকিৎসা তহবিল ও স্টাফকল্যাণ তহবিল হতে আর্থিক সুবিধা দেয়া হবে।আবাসন ঋণ, প্রভিডেন্ট ফান্ড ঋণ, মটরসাইকেল ও কম্পিউটার ঋণ সুবিধা আছে। সংস্থায় কর্মরত স্টাফদের মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তির সুযোগ আছে। সব পদে যোগ্যতার ভিত্তিতে পদোন্নতির সুযোগ রয়েছে এবং কাজের গুনগত ও সংখ্যাগত অর্জনের ভিত্তিতে ইনসেন্টিভ দেয়া হবে। বাৎসরিক মোটরসাইকেল মেরামত বিল দেয়া হবে।

আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন এখানে।