ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ
ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ  © সংগৃহীত

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটি হেলথ বিভাগে ০১ (এক) টি স্থায়ী শূন্য সহকারী অধ্যাপক পদ এবং ০১ (এক) টি স্থায়ী শূন্য প্রভাষক পদে কর্মী নেবে। আগ্রহীরা আগামী ৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

১. পদের নাম: সহকারী অধ্যাপক
বিভাগের নাম: পাবলিক হেলথ বিভাগ।
পদ সংখ্যা: ০১ (এক) টি স্থায়ী।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের অবশ্যই এস.এস.সি এবং এইচ.এস.সি-তে ন্যূনতম প্রথম বিভাগ/জিপিএ এর ক্ষেত্রে ৫.০০ এর মধ্যে ন্যূনতম ৪.২৫ সহ প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান/ অণুজীব বিজ্ঞান/ ফার্মেসী/পুষ্টি ও খাদ্য বিজ্ঞান/পপুলেশন সায়েন্সেস/মনোবিজ্ঞান/ পরিসংখ্যান/ ফলিত পরিসংখ্যান বিষয়ে স্নাতক (সম্মান) এবং প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান/ অণুজীব বিজ্ঞান/ ফার্মেসী সংশ্লিষ্ট বিষয়/ পুষ্টি ও খাদ্য বিজ্ঞান/ পপুলেশন সায়েন্সেস / মনোবিজ্ঞান/ পরিসংখ্যান/ ফলিত পরিসংখ্যান/ গ্লোবাল হেলথ/ পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিসহ উভয় পরীক্ষায় ন্যূনতম প্রথম শ্রেণি/ সিজিপিএ এর ক্ষেত্রে ৪.০০ স্কেলে ন্যূনতম ৩.৫০ প্রাপ্ত হতে হবে।
বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

২. পদের নাম: প্রভাষক
বিভাগের নাম: রেজিস্ট্রারের দফতর।
পদ সংখ্যা: ০১ (এক) টি স্থায়ী।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের অবশ্যই এস.এস.সি এবং এইচ.এস.সি-তে ন্যূনতম প্রথম বিভাগ/জিপিএ এর ক্ষেত্রে ৫.০০ এর মধ্যে ন্যূনতম ৪.২৫ সহ প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান/অণুজীব বিজ্ঞান/ফার্মেসী/পুষ্টি ও খাদ্য বিজ্ঞান/ ফার্মেসী সংশ্লিষ্ট বিষয়/পপুলেশন সায়েন্সেস/মনোবিজ্ঞান/পরিসংখ্যান/ফলিত পরিসংখ্যান বিষয়ে স্নাতক (সম্মান) এবং প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান/অণুজীব বিজ্ঞান/পুষ্টি ও খাদ্য বিজ্ঞান/পপুলেশন সায়েন্সেস/মনোবিজ্ঞান/পরিসংখ্যান/ফলিত পরিসংখ্যান/গ্লোবাল হেলথ/পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিসহ উভয় পরীক্ষায় ন্যূনতম প্রথম শ্রেণি/সিজিপিএ এর ক্ষেত্রে ৪.০০ স্কেলে ন্যূনতম ৩.৫০ প্রাপ্ত হতে হবে। 
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

অফিসিয়াল ওয়েব সাইট

আবেদন ফি: রেজিস্ট্রার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনুকূলে প্রদেয় ৭৫০/- (সাতশত পঞ্চাশ) টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট এবং সকল সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ ০৮ (আট) সেট দরখাস্ত আগামী ০৬/০৫/২০২৪ তারিখের মধ্যে রেজিস্ট্রার, ঢাকা বিশ্ববিদ্যালয় এর নিকট পৌঁছাতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

ঢাকা বিশ্ববিদ্যালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

সর্বশেষ সংবাদ