২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৮

তিন পদে লোক নিচ্ছে হুয়াওয়ে বাংলাদেশ

তিনটি পদে লোক নিচ্ছে হুয়াওয়ে বাংলাদেশ  © ফাইল ছবি

ইঞ্জিনিয়ারিং ও ফিন্যান্স বিভাগের তিনটি পদে নিয়োগ দিচ্ছে দিয়েছে হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ (লিমিটেড)। অভিজ্ঞ প্রার্থীরা আগামী ১১ মার্চের মধ্যে আবেদন করতে পারবেন। পদগুলো হলো- সিনিয়র ওয়্যারলেস ইঞ্জিনিয়ারবিজনেস অ্যান্ড প্রজেক্ট ফাইন্যান্স কন্ট্রোলার (বিপিএচফসি) ও কালেকশন ম্যানেজার (ফাইন্যান্স)। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ট্রাবেলশুটিংকনফিগারেশন পরিবর্তনফিচার ডেপলয়মেন্ট এবং এলটিই (লং টার্ম ইভোলিউশন) টিডিডি (টাইম-ডিভিশন ডুপ্লেক্স)-এর মতো টেকনিক্যাল প্রজেক্ট পরিচালনা হবে সিনিয়র ওয়্যারলেস ইঞ্জিনিয়ার পদের দায়িত্ব। এ পদের জন্য সিএসই/ইইই/ইসিই/ইটিই-তে ন্যূনতম স্নাতক ডিগ্রি ও মাল্টি-ভেন্ডর ওয়্যারলেস প্রোডাক্ট মেইনটেন্যান্সসহ টেলিকম খাতে পাঁচ বছরের বেশি অভিজ্ঞতার প্রয়োজন হবে।

বিজনেস অ্যান্ড প্রজেক্ট ফাইন্যান্স কন্ট্রোলার (বিপিএফসি) পদটিতে নির্বাচিত হতে হলে বিডিংঝুঁকি মূল্যায়নবাজেটপূর্বাভাস নির্ণয় ও কর্মদক্ষতা বিশ্লেষণে আর্থিক দক্ষতা থাকতে হবে। পদটির দায়িত্বের মধ্যে রয়েছে- ক্লায়েন্টের সঙ্গে সম্পর্ক বজায় রাখাআর্থিক নির্ভুলতা নিশ্চিত করা এবং কমপ্লায়েন্সে সহযোগিতা করা। প্রার্থীদের ন্যূনতম পাঁচ বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা থাকতে হবে।

আরো পড়ুন: শিক্ষক নেবে বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল অ্যান্ড কলেজ

কালেকশন ম্যানেজার (ফাইন্যান্স) পদটির জন্য পেমেন্ট ফলো-আপট্যাক্স কমপ্লায়েন্স ও অ্যাকাউন্ট রিসিভেবল (এআর) ক্লিয়ারেন্সসহ অন্যান্য দক্ষতার প্রয়োজন হবে। পদটির দায়িত্বগুলোর মধ্যে রয়েছে- অ্যাকাউন্টিং এবং ট্রেজারি টিমের সঙ্গে সমন্বয়কালেকশন গ্যাপ বিশ্লেষণ এবং এলসি কমপ্লায়েন্স নিশ্চিত করা। এই পদের জন্যও আবেদনকারীদেরও কমপক্ষে পাঁচ বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীরা নীচের লিঙ্কগুলোর মাধ্যমে পদগুলোর জন্য আবেদন করতে পারবেন-

https://hotjobs.bdjobs.com/jobs/huawei/huawei116.htm

https://hotjobs.bdjobs.com/jobs/huawei/huawei118.htm

https://hotjobs.bdjobs.com/jobs/huawei/huawei117.htm